সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন জাককানইবি-তে ছাত্রী হলে আগুন

জাককানইবি-তে ছাত্রী হলে আগুন


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 11/04/2017 , 3:13 pm | বিভাগ: শিক্ষাঙ্গন


নিহার সরকার,ক্যাম্পাস প্রতিনিধি,জাককানইবি- জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের দোলনচাঁপা ছাত্রী হলে ৪ নভেম্বর (শনিবার)২০১৭ সন্ধা ৭টা ১০ মিনিটে হলের নিচ তলায় ১০৮ নং কক্ষে অগ্নিকান্ডের ঘটনা ঘটে ।

আগুনের অস্থিত্ব পেয়ে হলের আবাসিক শিক্ষার্থীরা চিৎকার দিলে হলে থাকা সকলেই জড়ো হয়  এবং বিশ্ববিদ্যালয় এলাকায় অবস্থানরত উৎসুক জনতাসেখানে ভিড় করে।

ফায়ার সার্ভিসের একটি অগ্নিনির্বাপক দল আসার পূর্বেই আগুন নিয়ন্ত্রনে আনে হলে অবস্থানকারী শিক্ষার্থীরা ।ফায়ার সার্ভিসের দায়িত্বে থাকা অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন ও বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন আগুন লাগার কারন এখনো বুঝা যাচ্ছে না তবে অনুমান করা হচ্ছে ইলেক্ট্রিকাল শট সার্কিট থেকে হতে পারে । আগুনে হতাহতের ঘটনা না ঘটলেওহলে থাকা শিক্ষার্থীদের কাপড় ও কিছু কাগজপত্র পুড়ে গেছে বলে ধারনা করা হচ্ছে ।

ঘটনার ঘন্টা খানিক অতিবাহিত হওয়ার পরেও প্রক্টর,হল প্রভোস্ট ঘঠনাস্থলে আসেনি । প্রক্টরের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি ।

অন্যদিকে বিশ্ববিদ্যালয়েরভারপ্রাপ্ত রেজিস্টার কৃষিবিদ ড.মোঃ হুমায়ুন কবীর বলেন ঘটনা তদন্তে প্রক্ট্রর ড.মোঃ জাহিদুল কবীরকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে ।

Comments

comments

Close