আজ: ২৪ মে, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রমযান, ১৪৩৯ হিজরী, রাত ২:৫১
সর্বশেষ সংবাদ
প্রবাস মালয়েশিয়ায় বাংলাদেশি প্রতারককে ধরিয়ে দিতে পারলে পুরস্কার

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রতারককে ধরিয়ে দিতে পারলে পুরস্কার


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: ১১/০৯/২০১৭ , ৩:৩৬ পূর্বাহ্ণ | বিভাগ: প্রবাস


ভোরের খবর ডেস্ক- মালয়েশিয়া থেকে ৫৮ হাজার রিঙ্গিত নিয়ে উধাও প্রতারককে ধরিয়ে দিতে পারলে পুরস্কার প্রদানের ঘোষণা করেছে মালয়েশিয়া স্বনামধন্য কোম্পানি ‘বার ফ্লাই’।  গত ৩১ অক্টোবর মঙ্গলবার সকাল ৯ ঘটিকার সময় মালয়েশিয়ার কুয়ালালামপুরের দূতামাস পাবলিকায় ‘বার ফ্লাই’ কোম্পানির লকাপথেকে মালয়েশিয়ার ৫৮ হাজার রিঙ্গিত (বাংলাদেশি টাকায় প্রায় ১০ লক্ষ টাকা) নিয়ে মিশকাত হাসান নামক (২১) এক বাংলাদেশি প্রতারক পালিয়ে গেছে।

তার বাড়ি বাংলাদেশের কক্সবাজার জেলার, চকরিয়া উপজেলার, কাহারিয়া ঘোনার ০৬ নং ওয়ার্ডে। তার বাবার নাম মোহাম্মদ রুকুন উদ্দিন, মায়ের নাম ফাতেমা বুবুল।  পাসপোর্ট নং বিজে ০৫৮৭৯৫৯।

টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনাটি সিসি ক্যামেরায় সনাক্ত করা হয়।  এই ব্যাপারে কোম্পানির মালিক মালয়েশিয়া শ্রীহারতামাস থানায় মামলা দায়ের করেন এবং কুয়ালালামপুর বাংলাদেশ দূতাবাসকেও অবহিত করেন।  কেউ যদি এই প্রতারককে ধরিয়ে দিতে পারেন তাহলে কোম্পানির পক্ষ থেকে সন্ধানদাতাকে মালয়েশিয়ার (৫ হাজার রিংগিত বা বাংলাদেশি ১ লক্ষ টাকা) পুরস্কার প্রদান করা হবে।

সন্ধানদাতাকে +৬০১১১১০৬০৭৯৪ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

Share on Facebook1Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close