আজ: ২৪ মে, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রমযান, ১৪৩৯ হিজরী, রাত ২:৫১
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প শীতে উপলক্ষে মার্সেল নতুন মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস ছেড়েছে

শীতে উপলক্ষে মার্সেল নতুন মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস ছেড়েছে


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: ১১/২৮/২০১৭ , ৯:৫৪ পূর্বাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প


ভোরের খবর ডেস্ক- এবারের শীতে হোম অ্যাপ্লায়েন্সেসের সিংহভাগ চাহিদা পূরণের টার্গেট নিয়েছে মার্সেল। সেই লক্ষ্যে উৎপাদন, মজুদ ব্যবস্থাপনা ও বিপণনে নিয়েছে সময়োপযোগী কর্মপরিকল্পনা। প্রোডাক্ট লাইনে যুক্ত করেছে নতুন নতুন মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস।

মার্সেল কর্তৃপক্ষ জানায়, এখন বাজারে রয়েছে মার্সেলের প্রায় ৩০ মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস। এর মধ্যে আছে ১০ মডেলের রাইস কুকার; ৫ মডেলের ব্লেন্ডার; ৪ মডেলের আয়রন বা ইস্ত্রি; ৩টি করে ইলেকট্রিক কেটলি এবং রুম হিটার; ১টি মডেলের ইন্ডাকশন কুকার ইত্যাদি। মার্সেলের শক্তিশালী আরঅ্যান্ডডি (পণ্য উন্নয়ন ও গবেষণা) টিমের প্রকৌশলীরা গ্রাহকদের রুচি, চাহিদা ও ক্রয়ক্ষমতা অনুযায়ী এসব পণ্যের ডিজাইন তৈরি করেছে। পণ্যের দীর্ঘস্থায়িত্ব নিশ্চিতে তারা উৎপাদন প্রক্রিয়ায় মান নিয়ন্ত্রণে অনুসরণ করছে জিরো টলারেন্স নীতি।

বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, চাহিদা মোকাবেলায় আউটলেটগুলোতে গড়ে তোলা হয়েছে পণ্যের পর্যাপ্ত মজুদ। প্রোডাক্ট লাইনে যুক্ত করা হয়েছে নতুন নতুন মডেলের পণ্য। এর মধ্যে রয়েছে রাইস কুকার, ইন্ডাকশন কুকার, রুম হিটার, ওয়াটার হিটার বা গিজার, ওয়াশিং মেশিন, আয়রনসহ বিভিন্ন ধরণের গৃহস্থালি হোম অ্যাপ্লায়েন্সসে। তারা আরো জানান, শীতে বাসাবাড়িতে গ্যাস সংকট দেখা দেয়। আর তাই রান্না-বান্নার কাজকে সহজ করতে মার্সেল বাজারে ছেড়েছে ইন্ডাকশন কুকার। সিলিন্ডার গ্যাস দিয়ে সারা মাস রান্নায় যে টাকা খরচ হয়, তার অর্ধেকেরও কম খরচ হয় ইন্ডাকশন কুকারে।

হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রেতারা বলেন, সাম্প্রতিক বছরগুলোতে দেশব্যাপী রুম হিটার, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স, ইলেকট্রিক কেটলিসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেসের চাহিদা ও বিক্রি বেড়েছে। মাথাপিছু আয় বৃদ্ধির প্রেক্ষিতে জীবনযাত্রার মানোয়ন্নোয়ন, বিদ্যুৎ পরিস্থিতির উন্নতি, সাশ্রয়ী মূল্যে সহজে ব্যবহার উপযোগী অসংখ্য হোম অ্যপ্লায়েন্সেসের সহজলভ্যতাকেই চাহিদা ও বিক্রি বৃদ্ধির প্রধান কারণ হিসেবে যুক্তি দেখিয়েছেন তারা। তবে মানের দিক থেকে উন্নত, দামে সাশ্রয়ী ও দ্রুত বিক্রয়োত্তর সেবার নিশ্চতা পাওয়ায় বিদেশী ব্র্যান্ডের তুলনায় দেশীয় ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্সেসের চাহিদা ব্যাপক বেড়েছে।

উল্লেখ্য, মার্সেলের রয়েছে আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এর আওতায় প্রায় আড়াই হাজার প্রকৌশলী সারাদেশে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে কাজ করছেন। — প্রেস বিজ্ঞপ্তি।

Share on Facebook1Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close