সর্বশেষ সংবাদ
তথ্য প্রযুক্তি ইজিয়ার অ্যাপে পাবেন লাইভ ট্রাফিক আপডেট

ইজিয়ার অ্যাপে পাবেন লাইভ ট্রাফিক আপডেট


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 12/01/2017 , 1:00 pm | বিভাগ: তথ্য প্রযুক্তি


ভোরের খবর ডেস্ক- যাত্রা শুরু করল মোবাইলভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ ইজিয়ার (EZZYR)। শুক্রবার ১ ডিসেম্বর পূর্ণাঙ্গভাবে চালু হলো। প্রথমদিনেই ইজিয়ারের সেবা নিশ্চিত করতে রাস্তায় ৩৫০ বাইক ও গাড়ি রয়েছে। পুরোপুরি দেশিও উদ্যোক্তা এবং প্রযুক্তিবিদদের তৈরি এই রাইড শেয়ারিং মোবাইল অ্যাপ নিয়ে এসেছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড।

নগরবাসীর জীবনযাত্রা আরো আরামদায়ক করার জন্য এই প্রথম কোনো রাইড শেয়ারিং অ্যাপে যুক্ত হলো লাইভ ট্রাফিক এলার্ট আপডেট। যাত্রার প্রথমদিন থেকেই ঢাকাবাসীর সুবিধায় এই ফিচারটি নিয়ে আসলো ইজিয়ার। তাই দিন শুরু হোক ইজিয়ারের সঙ্গেই। অফিস কিংবা গুরুত্বপূর্ণ কোন কাজে বের হওয়ার আগে রাস্তায় কোথায় কতটুকু ট্র্যাফিক জ্যাম আছে সেটা দেখে নিতে পারেন নিমিষেই। ট্র্যাফিক জ্যামের অবস্থা দেখে মনস্থির করে নিতে পারবেন কোন রুট দিয়ে গেলে আপনার যাত্রাটি দ্রুত হবে। সঙ্গে সঙ্গে ইজিয়ারের মাধ্যমে কল করে ডেকে নিতে পারবেন গাড়ি কিংবা বাইক।

গুগল প্লে-স্টোর থেকে EZZYR লিখে ডাউনলোড করে নিতে পারেন অ্যাপটি কিংবা যাত্রীসেবা নিতে চাইলে: http://bit.ly/2t1hmPwএবং ইজিয়ারের রাইডার/পাইলট হতে চাইলে http://bit.ly/2uYk0qF, ভিজিট করে আসতে পারেন http://www.ezzyr.com এই ওয়েবসাইট থেকে।

ইজিয়ারের পরিচালক কামরুল হাসান ইমন বলেন, প্রথমদিনের সেবা নিশ্চিত করতে আমাদের যে পরিমান বাইক ও গাড়ি রাস্তায় আছে তাতে আমরা চাপ সামাল দিতে পারবো। এছাড়া ইজিয়ার অ্যাপসে আপডেট চলতেই থাকবে। খুব সহজে যেন সবাই অ্যাপটি বুঝতে ও ব্যবহার করতে পারে সেদিকে লক্ষ্য রাখছি। নতুন ফিচার যুক্ত হয়েছে প্রথমদিনেই। লাইভ ট্রাফিক এলার্ট আপডেট ফিচারটি এখন পর্যন্ত দেশের কোনো মোবাইলভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপে নেই। ইজিয়ার এদিক থেকে এগিয়ে। সব মিলে ইজিয়ার অ্যাপ সবার জন্য প্রথমদিন থেকে ব্যবহার করা ইজি হবে।

উল্লেখ্য, ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড মূলত সফটওয়্যার ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট এবং আইটিইএস কনসালটেন্ট হিসেবে কাজ করছে। ইনোভেডিয়াস বেসিস এবং ই-ক্যাবের সদস্য প্রতিষ্ঠান। এছাড়া গত ২৬ নভেম্বর রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে মিট দ্য প্রেস অনুষ্ঠানে ইজিয়ার অ্যাপের আগাম উদ্বোধন হয়।

Comments

comments

Close