আজ: ২৪ মে, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রমযান, ১৪৩৯ হিজরী, রাত ২:৪৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, সিলেট বিভাগ শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে নতুন কমিটি

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে নতুন কমিটি


পোস্ট করেছেন: niher sarkar | প্রকাশিত হয়েছে: ১২/৩০/২০১৭ , ১১:৩১ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,সিলেট বিভাগ


হবিগঞ্জ প্রতিনিধিঃ
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের ২০১৮-১৯ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আ.স.ম আফজল আলীকে (সমকাল) সভাপতি ও মঈনুল হাসান রতনকে (দিনকাল/খবর’৭১.কম) সাধারণ সম্পাদক মনোনীত করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে নতুন কমিটি ঘোষণা করেন ২০১৮-১৯ সেশনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যক্ষ মোঃ নাছির উদ্দীন।
এসময় উপস্থিত ছিলেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সমুজ আলী আহমেদ, এডভোকে হুমায়ূন কবীর সৈকত, ফিরুজুল ইসলাম চৌধুরী, সহকারী নির্বাচন কমিশনার চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ ও বাহুবল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম।
কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুমন (আজকের হবিগঞ্জ) কোষাধ্যক্ষ সৈয়দ আখলাক উদ্দিন মনসুর (প্রতিদিনের সংবাদ), সাহিত্য সংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক কামরুল হাসান (পূর্বপশ্চিমবিডি.নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মহিবুর রহমান (সমাচার), দপ্তর ও পাঠাগার সম্পাদক রামেন্দ্র কিশোর মিত্র (বিজয়ের কণ্ঠ)।
কার্যকরি কমিটির সদস্যরা হলেন- এডভোকেট হুমায়ূন কবীর সৈকত, সৈয়দ আজিজুর রহমান ছয়ফুর ও ফজলুল হক চৌধুরী সেলিম।
কমিটি গঠনের আগে প্রথম অধিবেশনে সকাল ১১টায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। মোঃ আব্দুর রকিবের সভাপতিত্বে সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন কামরুজ্জামান আল রিয়াদ।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close