আজ: ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, শনিবার, ১২ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৮ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, রাত ১২:৩৬
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ, সবিশেষ আ.লীগের ভেতরেই সৈয়দ আশরাফকে নিয়ে ষড়যন্ত্র!

আ.লীগের ভেতরেই সৈয়দ আশরাফকে নিয়ে ষড়যন্ত্র!


পোস্ট করেছেন: niher sarkar | প্রকাশিত হয়েছে: ০১/২৮/২০১৮ , ১২:৩৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ,সবিশেষ


নিজস্ব প্রতিবেদকঃ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামকে নিয়ে খোদ দলটির ভেতরেই ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেছেন তার ছোট ভাই সৈয়দ আশফাকুল ইসলাম টিটু। পূর্বপশ্চিমবিডি.নিউজের সঙ্গে আলাপকালে টিটু এ অভিযোগ করেন।

তিনি আরো বলেন, আমার ভাইকে ঘিরে আওয়ামী লীগের ভেতরেই একটি অংশ ষড়যন্ত্র শুরু করেছে। এই মহলটি কারা এমন প্রশ্নের জবাবে আশফাকুল টিটু বলেন, ওয়ান ইলেভেনের সময় যারা আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মাইনাস করার ষড়যন্ত্র করেছিল তারাই এখন সৈয়দ আশরাফুল ইসলামকে নিয়ে নানা বিভ্রান্তিমূলক তথ্য প্রকাশ করছে। তিনি এখন যুক্তরাষ্ট্রে সুস্থ আছেন, কিন্তু ষড়যন্ত্রকারীদের ইন্ধনে কয়েকটি প্রভাবশালী ও অখ্যাত গণমাধ্যম খবর প্রকাশ করছে যে, তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

টিটু বলেন, আমি সৈয়দ আশরাফের ছোটভাই হিসাবে দেশবাসীর কাছে অনুরোধ করছি কোনো ষড়যন্ত্রকারীদের বিভ্রান্তকর তথ্য বা গুজবে কান দিবেন না।

ওয়ান ইলেভেনের সময় যেসব ষড়ডন্ত্রকারীরা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে মাইনাস করার অপতৎপরা চালিয়েছিল, সেই মহলটি বিশেষ কয়েকটি গণমাধ্যমকে ব্যবহার করছে সৈয়দ আশরাফকে নিয়ে মিথ্যা, বানোয়াট গুজব ছাড়াচ্ছে। মহলটি ক্লিন ইমেজের সৈয়দ আশরাফুল ইসলামের রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংসের অপচেষ্টাও করছেন বলে অভিযোগ করেন সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close