আজ: ২৪ মে, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রমযান, ১৪৩৯ হিজরী, রাত ২:৫২
সর্বশেষ সংবাদ
খেলাধূলা জন্মদিনে ইমরুলকে শুভেচ্ছা জানালো আইসিসি

জন্মদিনে ইমরুলকে শুভেচ্ছা জানালো আইসিসি


পোস্ট করেছেন: niher sarkar | প্রকাশিত হয়েছে: ০২/০২/২০১৮ , ১২:৫৭ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


স্পোর্টস ডেস্কঃ
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ইমরুল কায়েসের ৩১তম জন্মদিন আজ। জন্মদিনে ইমরুল কায়েসকে শুভেচ্ছা জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। আইসিসি তাদের অফিশিয়াল ফেসবুক পেইজে ইমরুল কায়েসকে নিয়ে একটি পোস্ট দিয়েছে।

ইমরুল কায়েসের একটি ছবি আপলোড করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘পাঁচটি সেঞ্চুরি সহ আন্তর্জাতিক ক্রিকেটে ৩৭০১ রান করা বাংলাদেশি ব্যাটসম্যান ইমরুল কায়েসকে জন্মদিনের শুভেচ্ছা।’

টাইগার ওপেনার ইমরুল কায়েস বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে তিন ফরম্যাটেই খেলছেন। বর্তমানে চট্টগ্রামে টেস্ট ক্যারিয়ারের ৩৩তম টেস্ট ম্যাচ খেলছেন ইমরুল কায়েস। ওয়ানডেতে ৭০ ম্যাচ খেলে ১৯৯৮ রান সংগ্রহ করেছেন তিনি। আর টি-টোয়েন্টিতে ১৪ ম্যাচ খেলে করেছেন ১১৯ রান।

২০০৮ সালে বাঁ-হাতি এই ব্যাটসম্যানের টেস্ট ক্রিকেটে অভিষেক হয় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। একই বছর নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে অভিষেক হয় তার। আর টি-টোয়েন্টিতে অভিষেক হয় ২০১০ সালে।

আন্তর্জাতিক ক্রিকেটে এখন পর্যন্ত পাঁচটি সেঞ্চুরি করেছেন ইমরুল কায়েস। তার মধ্যে ওয়ানডেতে তিনটি ও টেস্টে দুটি। এছাড়া ওয়ানডেতে ১৪টি ও টেস্টে ৪টি হাফ-সেঞ্চুরি করেছেন তিনি। ঘরোয়া ক্রিকেটেও বেশ সুনাম রয়েছে ইমরুল কায়েসের। প্রথম শ্রেণির ক্রিকেটে তার রান সংখ্যা ৫৮৪৭।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close