আজ: ২৭ মে, ২০১৮ ইং, রবিবার, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ রমযান, ১৪৩৯ হিজরী, রাত ৩:৪০
সর্বশেষ সংবাদ
মহানগর, রাজনীতি গাজীপুর মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।

গাজীপুর মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: ০২/১১/২০১৮ , ২:৩৬ পূর্বাহ্ণ | বিভাগ: মহানগর,রাজনীতি


কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আজ বিক্ষোভ করেছে গাজীপুর মহানগর ছাত্রলীগ। জিয়া অরফানেস ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে যুক্তরাজ্য বি এন পি জামাত কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছবি অবমাননা ও যুক্তরাজ্য বাংলাদেশ দূতাবাসে হামলাকারীদের শাস্তির দাবিতে মিছিলে অংশগ্রহণকারী বিক্ষোভকারীরা শ্লোগান দেয়।এসময় তারা সাজাপ্রাপ্ত আসামী বি এন পি’র ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমমান কে অবিলম্বে দেশে ফিরিয়ে এনে কারাগারে প্রেরণের দাবি জানায়।

উক্ত মিছিলটি টংগী সরকারি কলেজ থেকে বের হয়ে ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক পদক্ষিন করে। এসময় তারা তারেক জিয়া এবং বেগম খালেদা জিয়া কে কটুক্তি করে বিভিন্ন শ্লোগান দেয়।বিক্ষোভ মিছিলটির নেতৃত্ব দেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি রাজিব হায়দার সাদিম।এক প্রশ্নের জবাবে তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের জনগন ও সরকারি সম্পদ রক্ষায় সবসময় রাজপথে থাকবে গাজীপুর মহানগর ছাত্রলীগ।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন টংগী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিল রহমান,ছাত্রলীগ নেতা শফিক মোল্লা,সুজন মাহমুদ,আমিনুর, শাহবাজ,মুন্নি,তনু বৃষ্টি প্রমূখ।

Share on Facebook620Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close