আজ: ২৭ মে, ২০১৮ ইং, রবিবার, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ রমযান, ১৪৩৯ হিজরী, রাত ৩:৪০
সর্বশেষ সংবাদ
বিনোদন ভালবাসা দিবসে আসছে শ্যামলের ‘চিঠি’

ভালবাসা দিবসে আসছে শ্যামলের ‘চিঠি’


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: ০২/১১/২০১৮ , ৮:৩৩ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


এবারের ভালবাসা দিবসকে উপলক্ষ্য করে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিঠি’। আসছে ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসে ডেডলাইন প্রোডাকশন এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।

চিঠি’র চিত্রনাট্য ও পরিচালনা করেছেন এস এম ফজলে রাব্বি। গল্প লিখেছেন নসিব পঞ্চম জিহাদি। সত্তর দশকের দুজন প্রাপ্ত বয়স্ক যুবক যুবতীর না বলা ভালবাসার গল্প নিয়ে তৈরী হয়েছে এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিঠি’।

এতে অভিনয় করেছেন বর্তমান সময়ের আলোচিত অভিনেতা শ্যামল মাওলা, টিভি অভিনেত্রী মৃণালিনী শাওলী, অভিনেতা সেলিম আহমেদ সহ বেশ কয়েকজন অভিনয় শিল্পী।

‘চিঠি’ নিয়ে পরিচালক এস এম ফজলে রাব্বি বলেন, ‘আসলে বর্তমান সময়ে বিনোদন চলে এসেছে আমাদের হাতের মুঠোতে। প্রযুক্তির উন্নয়নের কারনে আমরা এখন মোবাইলে বসেই দেখি নাটক, সিনেমা সহ নানান কিছু। আর তরুণ প্রজন্মের কাছে ইউটিউব এখন পছন্দের তালিকায় রয়েছে এক নম্বরে। আমার এই গল্পটি যেহেতু স্বল্পদৈর্ঘ্য তাই আমি দর্শকদের কাছে অনুরোধ করব যেন তারা আগামী ১৪ তারিখ ডেডলাইন প্রোডাকশন এর ইউটিউব চ্যানেলে এই চিঠি গল্পটি দেখে। আমি আশা করি যারা আমার এ নির্মানটি দেখলে তারা হতাশ হবেন না।সত্তর দশকের দিনগুলোর প্রেম নিয়ে তৈরি হয়েছে স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র- চিঠি।’

উল্লেখ্য, সেলুলয়েড ফিল্মস এর প্রযোজনায় গেল বছরে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শ্যুটিং করা হয় পুরাতন ঢাকার নারিন্দা এলাকায়।

স্বপ্লদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিঠি’র ট্রেলার দেখতে ক্লিক করুন

Share on Facebook8Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close