আজ: ২২ জুন, ২০১৮ ইং, শুক্রবার, ৮ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ শাওয়াল, ১৪৩৯ হিজরী, রাত ১২:০১
সর্বশেষ সংবাদ
বিনোদন আজ এবং পূর্ণিমার অতিথি তৌকীর আহমেদ

আজ এবং পূর্ণিমার অতিথি তৌকীর আহমেদ


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: ০৩/০৩/২০১৮ , ৮:০৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


ক্যারিয়ারে নতুন পথে হাটছেন চিত্রনায়িকা পূর্ণিমা। অভিনেত্রী থেকে পুরোদস্তুর উপস্থািপিকা এখন। আর টিভিতে স্বনামে সেলিব্রেটি শো ‘এবং পূর্ণিমা’ দিয়ে বেশ আলেচিত হচ্ছেন তিনি। আজ প্রচার হবে অনুষ্ঠানটির তৃতীয় পর্ব। এবারের পর্বে পূর্ণিমার অতিথি হয়ে উপস্থিত হবেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ।

এবারের পর্বে তৌকীরের সঙ্গে  প্রাণবন্ত আড্ডায় মেতে উঠবেন তার দু’জন। এ আড্ডায় উঠে আসবে তৌকীর আহমেদ সম্পর্কে নানা জানা অজানা কথা।  অনিন্দ্য মামুনের গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ।

এবারের পর্ব প্রসঙ্গে পূর্ণিমা বলেন,  ‘এ অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি। এখানে স্ক্রিপ্ট থাকছে। প্রযোজক সোহেল রানা বিদ্যুত ভাইকে আমি বলেছি, যাতে অতিথিদের সম্মান বজায় রেখে প্রশ্নগুলো সাজানো হয়। সে অনুপাতেই প্রশ্ন সাজিয়েছেন অনিন্দ্য মামুন। এবারের পর্বে থাকছেন তৌকীর ভাই। তার সঙ্গে অনেক বিষয়েই কথা হয়েছে। অনেক বিষয়েই তৌকীর ভাই খোলামেলাভাবে কথা বলেছেন যা আগে কখনও জানা হয়নি আমদের। আশা করি এবারের পর্বও দর্শকদের উপভোগ্য হবে।’ আজ রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে অনুষ্ঠানটি।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close