আজ: ২১ জুন, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ৭ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ শাওয়াল, ১৪৩৯ হিজরী, রাত ১১:৫৭
সর্বশেষ সংবাদ
জাতীয় অপারেশন থিয়েটারে জাফর ইকবাল ‘আমি ওকে আছি’

অপারেশন থিয়েটারে জাফর ইকবাল ‘আমি ওকে আছি’


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: ০৩/০৩/২০১৮ , ৮:০৮ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে অপারেশন থিয়েটারে (ওটি) নিয়ে যাওয়া হয়েছে। শনিবার সন্ধ্যা ছয়টা ২৭ মিনিটে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওটিতে নিয়ে যাওয়া হয়।

এর আগে বিকেল পাঁচটা ৩৫ মিনিটের দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এক অনুষ্ঠানে অধ্যাপক জাফর ইকবালকে ছুরিকাঘাত করেন এক যুবক।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হাসপাতালে জড়ো হয়েছেন।

তাদের মধ্যে এক শিক্ষার্থী জানান, হামলার পরপরই তিনি স্যারের সঙ্গে কথা বলেছেন। স্যার জানিয়েছেন- তিনি ওকে আছেন। নিজেকে ধরে রাখতে পারবেন ।

ছুরিকাঘাতে আহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবালকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। হাসপাতালে কর্তব্যরত এক চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেছেন।

ড. জাফর ইকবালের ব্যক্তিগত সহকারী জয়নাল আবেদীন জানান, স্যারকে মাথায় আঘাত করা হয়েছে। এ মুহূর্তে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে ড. জাফর ইকবালের ওপর হামলার ঘটনা ঘটে।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close