আজ: ২২ জুন, ২০১৮ ইং, শুক্রবার, ৮ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ শাওয়াল, ১৪৩৯ হিজরী, রাত ১২:০২
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, প্রধান সংবাদ জাফর ইকবালের নিরাপত্তার ত্রুটি ছিলো না: স্বরাষ্ট্রমন্ত্রী

জাফর ইকবালের নিরাপত্তার ত্রুটি ছিলো না: স্বরাষ্ট্রমন্ত্রী


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: ০৩/০৪/২০১৮ , ৩:০৩ পূর্বাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,প্রধান সংবাদ


অধ্যাপক ড. জাফর ইকবালের উপর হামলার ঘটনায় নিরাপত্তার কোনো ত্রুটি ছিলো না বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় অবস্থিত নাজনীন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন।

মন্ত্রী বলেন, জাফর ইকবালের নিরাপত্তার কোনো ত্রুটি ছিলো না, ত্রুটি থাকলে হামলাকারী ধরা পড়তো না। হামলাকারী ধরা পড়েছে তার কাছে হামলার বিষয়ে জানতে পারবো।

‘যতটুকু জানতে পেরেছি, বিশ্ববিদ্যালয়ের পাশেই হামলাকারির একটা কম্পিউটারের দোকান ছিলো। সে অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন, তার কাছে হামলার মোটিভ জানতে পারবো’।

কোনো উগ্রবাদী গোষ্ঠী হামলা চালিয়েছে কি-না? জানতে চাইলে তিনি বলেন, এজন্য আপনাদের আরেকটু অপেক্ষা করতে হবে। তার জবানবন্দি নিয়ে নেই। কেন বা কারা এই হামলা করেছে জানতে পারবো।

অতীতের বিভিন্ন হুমকির বিচার না হওয়াতেই এ হামলা কি-না? জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সব হুমকির বিচার হচ্ছে, সব হত্যার ঘটনায় চার্জশিট হয়েছে। শুধুমাত্র একটা হত্যার ঘটনায় এখনো চার্জশিট হয়নি সেটি আপনারা জানেন।

আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ছাত্র না হওয়া সত্ত্বেও কীভাবে হামলাকারী প্রবেশ করেছে? জানতে চাইলে মন্ত্রী বলেন, বিষয়টি তদন্তাধীন, আমরা তদন্ত করে দেখছি। তারপর বিস্তারিত জানা যাবে।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close