আজ: ২১ জুন, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ৭ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ শাওয়াল, ১৪৩৯ হিজরী, রাত ১১:৫৪
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প আর্ন্তজাতিক নাগরিক অধিকার সংস্থা’র সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান

আর্ন্তজাতিক নাগরিক অধিকার সংস্থা’র সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: ০৩/০৪/২০১৮ , ৩:৪৪ পূর্বাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প


সম্প্রতি জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে মানবাধিকার বিষয়ক প্রতিষ্ঠান “আর্ন্তজাতিক নাগরিক অধিকার সংস্থা (International People’s Rights Foundation-IPRF)” এর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জনাব এম. নাজমুলহাসান।

সমাজ সেবায় জনাব নাজমুল হাসানের যথেষ্ট অবদান রয়েছে এবং তিনি একজন মানবাধিকারকর্মী। তিনি আর্ন্তজাতিক সেবা সংস্থা রোটারী ইন্টারন্যাশনাল-এর একজন সম্মানিত সদস্য। তিনি নেত্রকোনার গোপালপুর মডেল কলেজের প্রতিষ্ঠাতা। জনাব হাসান একজন সফল ব্যবসায়ী।

এ নিয়ে নাজমুল হাসান বলেন, ‘আমাকে আন্তর্জাতিক নাগরিক অধিকার সংস্হা ( International People’s Rights Foundation-IPRF) এর কেন্দ্রীয় সাধারন সম্পাদকের দায়িত্ব অর্পন করায় সংস্থার সন্মানিত ট্রাস্টিবোর্ড এবং উপদেষ্টা পরিষদকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে নাগরিক অধিকার রক্ষার্থে সততার সাথে বলিস্ঠ ভূমিকা রাখতে আমি সকলের সহযোগিতা কামনা করছি’।

উল্লেখ্য, জনাব এম. নাজমুলহাসান ডাইনামিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং ঢাকা চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ এর একজন সম্মানিত সদস্য।

Share on Facebook0Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close