আজ: ২১ জুন, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ৭ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ শাওয়াল, ১৪৩৯ হিজরী, রাত ১১:৫৩
সর্বশেষ সংবাদ
বিনোদন মডেল ও তারকাদের নিয়ে আর্টরেসের বর্ণিল ফটোশ্যুট

মডেল ও তারকাদের নিয়ে আর্টরেসের বর্ণিল ফটোশ্যুট


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: ০৫/১৪/২০১৮ , ৮:১৭ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


আসছে ঈদ আর ঈদকে কেন্দ্র করে কেনাকাটার ধুম শুরু হবে শীঘ্রই। এ উপলক্ষ্যে দেশের অন্যতম ফ্যাশন হাউস আর্টরেস নিয়ে এসেছে তাদের নতুন কালেকশন। আর এসব এক্সক্লুসিভ কালেকশন নিয়ে সম্প্রতি রাজধানীর এফডিসিতে ফটোশ্যুটে অংশ নিয়েছেন মডেল ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম। মীম ছাড়াও এ ফটোশ্যুটে চিত্রনায়িকা রাহা তানহা খান, মডেল ও অভিনেতা খালেদ সুজন ও রাজ ম্যানিয়ার পাশাপাশি অংশ নেন বোম্বের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী ও দিল্লীর শায়না সিং।

ঈদ কালেকশানের এ ফটোশ্যুটে ছবি তুলেছেন দেশের অন্যতম ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‍্যাফ। ফটোশ্যুটে ষ্টাইলিং এর দ্বায়িত্বে ছিলেন ফ্যশন মডেলদের আইকন সানজিদা হক আরেফিন লুনা। ফটোশ্যুটে এ সময় আরো উপস্থিত ছিলেন আর্টরেসের ডিরেক্টর এন জামান ও জোবায়ের মোর্শেদ।

আর্টরেস এর ঈদ কালেকশান নিয়ে আর্টরেস এর ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলেন, ‘আর্টরেস তারুণ্যের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করেছে খুব বেশিদিন হয়নি। যুগের সাথে তাল মিলিয়ে তরুণ-তরুণীদের কাছে বৈশ্বিক ট্রেন্ড আর নিজস্ব ঐতিহ্যের মিশেলে সর্বোচ্চ মানের ফেব্রিকে তৈরি আর্টরেসের পোশাক।

এসময় তিনি আরো জানান রাজধানীর গুলশানের আর্টরেস-এর শোরুম পর  খুব শিগগিরই রাজধানীতে নতুন একাধিক শো রুম নিয়ে হাজির হবে আর্টরেস।

আর্ট্ররেস এর ফটোশ্যুটে অংশগ্রহণ প্রসঙ্গে নায়িকা বিদ্যা সিনহা মীম বলেন, আসলে আমি যখন জানলাম আর্টরেস তাদের যাত্রা শুরু করেছে তখন তাদের কালেকশান দেখলাম। আমাদের তরুণ প্রজন্মের জন্য পছন্দের বেশ কালেকশন আছে আর্টরেসে। আমাকে যখন বলা হল এর মডেল হতে তখন আমি খুব আনন্দিত হই এবং আর্টরেসের সাথে কাজ করতে আগ্রহী হই। আশা করছি খুব ভালো একটি কাজ হবে।

প্রসঙ্গত, বর্তমানে মিমের ব্যস্ততা যাচ্ছে ঢাকা-কলকাতা-ঢাকা করেই। সম্প্রতি  কলকাতায় রাজা চন্দের পরিচালনায় ‘সুলতান’ সিনেমার কাজ করেছেন তিনি। এতে মীমের সহশিল্পী ছিলেন টালি সুপারষ্টার জিৎ।

Share on Facebook294Tweet about this on TwitterShare on Google+0Pin on Pinterest0Share on LinkedIn0Share on Tumblr0Email this to someonePrint this page

Comments

comments

Close