সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক কেজি স্কুলে পোল ড্যান্স, প্রিন্সিপাল বরখাস্ত (ভিডিও)

কেজি স্কুলে পোল ড্যান্স, প্রিন্সিপাল বরখাস্ত (ভিডিও)


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 09/05/2018 , 7:40 am | বিভাগ: আন্তর্জাতিক


চীন এমন একটি দেশ যেখানে রয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমের ওপর নানা বিধিনিষেধ। সেই রক্ষণশীল দেশের স্কুলে এমন কাণ্ড ঘটবে কে যানে। মুহুতের মধ্যে অস্বাভাবিক এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

দক্ষিণ চীনের শেনঝেন শহরের কিন্ডারগার্টেন স্কুলটিতে ছিল নতুন ক্লাসের প্রথম দিন। ঝকঝকে ইউনিফরম পরে মা-বাবার হাত ধরে প্রথম দিন স্কুলে আসা। কারও আবার নতুন ক্লাসে ওঠা।

স্কুল চত্বর গমগম করছিল শ’পাঁচেক কচিকাঁচার কোলাহলে। এর মধ্যেই শুরু হয়ে গেল ওয়েলকাম ডান্স। যে সে ডান্স নয়। পোল ডান্স।

অভিভাবকদের কারও কারও কাছে এই দৃশ্য পরিচিত হলেও গুটি গুটি পায়ে স্কুলে আসা বাচ্চারা এ রকম নাচ আগে দেখেনি। যে স্তম্ভের গায়ে জাতীয় পতাকা উড়ছে, সেই স্তম্ভ ধরেই অদ্ভুত অঙ্গভঙ্গি করছেন স্বল্পবসনা এক তরুণী। কেউ কেউ অস্বস্তিতে মাকে জড়িয়ে ধরল। কেউ হেসে উঠল খিলখিল করে।

স্কুল কর্তৃপক্ষের এই কাণ্ডকারখানায় বিরক্ত অনেক অভিভাবকই ছুটেছিলেন স্কুলের প্রিন্সিপাল লাই রং কাছে। বাচ্চাদের স্কুল ছাড়িয়ে দেয়ারও হুশিয়ারি দেন অনেক অভিভাবক। কিন্তু প্রথমে লাই রং ঘটনার যা ব্যাখ্যা দিয়েছিলেন তাতে অনেকেরই চোখ কপালে ওঠে।

এমন ধারার নাচও যে হয়, বাচ্চাদের তা জানাতেই নাকি পোল ডান্সের ভাবনা। ডান্সারও নাকি ছিলেন অসাধারণ, তাই তিনি এই অনুষ্ঠানে না করেননি। পোল ডান্সের ভিডিও ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসে স্থানীয় শিক্ষা দফতর। চাপে পড়ে ক্ষমা চান প্রিন্সিপাল। কিন্তু তাতে শেষরক্ষা হয়নি। বরখাস্ত করা হয়েছে তাকে।

সূত্র- নিউইয়র্ক টাইমস।

Comments

comments

Close