সর্বশেষ সংবাদ
রাজনীতি তারেক রহমানের এপিএস অপু গ্রেপ্তার

তারেক রহমানের এপিএস অপু গ্রেপ্তার


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 01/04/2019 , 9:08 am | বিভাগ: রাজনীতি


নির্বাচনের আগে রাজধানীর মতিঝিল থেকে আট কোটি টাকা উদ্ধারের ঘটনায় অর্থ পাচার ও সন্ত্রাসবিরোধী আইনে করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাবেক এপিএস মিয়া নুরুদ্দিন অপুকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে শুক্রবার তাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। অপু হাসপাতালটিতে চিকিৎসাধীন। গ্রেপ্তারের পর তিনি সেখানেই র‍্যাবের প্রহরায় চিকিৎসাধীন থাকবেন। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ অধিনায়ক (সিও) লে. কর্নেল সারওয়ার বিন কাশেম।

শরীয়তপুর ৩ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ধানের শীষ প্রতীকে লড়েন অপু। গত ২৫ ডিসেম্বর মতিঝিলের সিটি সেন্টার থেকে আমদানি-রপ্তানি ও ঠিকাদারি কোম্পানি ইউনাইটেড করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক আলী হায়দার ও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে র‍্যাব।

গ্রেপ্তারের পর মতিঝিলের সিটি সেন্টারে র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ সাংবাদিকদের বলেছিলেন, ‌একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বিপুল পরিমাণ টাকা সারা দেশে ছড়িয়ে দেয়া হয়েছে। এই সব টাকা হুন্ডির মাধ্যমে দুবাই থেকে বাংলাদেশে এসেছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের কাছ থেকে নগদ আট কোটি টাকা ও ১০ কোটি টাকার চেক পাওয়া গেছে।

টাকার সঙ্গে তারেক রহমানের ছবিযুক্ত এক বিএনপি নেতার লিফলেটও উদ্ধার করা হয়। এরই মধ্যে ১৪ কোটি কালো টাকা সারা দেশে ছড়িয়ে পড়েছে। সর্বশেষ শরীয়তপুর-৩ আসনের বিএনপির প্রার্থী মিয়া নুরুদ্দিন অপুকে সাড়ে তিন কোটি টাকা পাঠানো হয়েছে। আমরা দেখেছি, ওই অঞ্চলে টাকা যাওয়ার পর ওখানকার দৃশ্যপট পরিবর্তন হয়েছে।

Comments

comments

Close