সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট এন্ড ট্রেনিং সেন্টারের বিদায় সংবর্ধনা ও সনদপত্র প্রদান অনুষ্ঠিত

ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট এন্ড ট্রেনিং সেন্টারের বিদায় সংবর্ধনা ও সনদপত্র প্রদান অনুষ্ঠিত


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 01/05/2019 , 1:50 pm | বিভাগ: জেলা সংবাদ


আলাল আহমদ রিপন, শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট এন্ড ট্রেনিং সেন্টারের ১ দশক পূর্তি, বিদায় সংবর্ধনা ও সনদপত্র প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডস্থ মহসীন অডিটোরিয়ামে, বঙ্গকবি লুৎফুর রহমানের সঞ্চালনায় ও সুমন দেববর্মার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলিপ কুমার বর্ধন, বর্ডার গার্ড পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিশি কান্ত দেব, সাতগাও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ দত্ত, র‌্যানার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, ভ‚নবীর দশরথ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক দিপঙ্কর দাশ, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইদ্রীস আলী, মানবাধীকার কর্মী এস কে দাশ সুমন প্রমুখ।

কারিগরি শিক্ষাবোর্ড অনুমোদিত ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট এন্ড ট্রেনিং সেন্টার এর জুলাই- ডিসেম্বর ও অক্টোবর – ডিসেম্বর ২০১৮ ইং সেশনের (৫৭-৫৮) তম ব্যাচের বিদায় সংবর্ধনা ও ১০১জন প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ করা ও ইউনাইটেড কম্পিউটারে প্রশিক্ষণরত ৩৪৫ জন প্রশিক্ষণার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

১ দশক পূর্তি উপলক্ষে ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট এন্ড ট্রেনিং সেন্টারের একটি র‌্যালী শ্রীমঙ্গল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ভানুগাছ রোডস্থ মহসীন অডিটোরিয়ামে এসে শেষ হয়। অনুষ্ঠানের পর শুরু হয় ইউনাইটেড পরিবারের সদস্যদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান।

Comments

comments

Close