সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, মিডিয়া ওয়াচ অনলাইনে নতুন পরিসরে যাত্রা শুরু করলো ‘ভোরের খবর’

অনলাইনে নতুন পরিসরে যাত্রা শুরু করলো ‘ভোরের খবর’


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 01/05/2019 , 3:25 pm | বিভাগ: প্রধান সংবাদ,মিডিয়া ওয়াচ


‘আমরা অন্যায়ের বিরুদ্ধে, সত্যের পক্ষে’ এই স্লোগানকে ধারণ করে আনুষ্ঠানিকভাবে ২০১৬ সালে যাত্রা শুরু করে অনলাইন নিউজ পোর্টাল ‘ভোরের খবর’।

মূলত দেশের স্বাধীনতা ও গণতন্ত্রকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে কাজ করবে এই ‘ভোরের খবর’ পোর্টালটি।

‘ভোরের খবর’ অনলাইন পোর্টালের মধ্য দিয়ে সংবাদের নতুন দিগন্ত উন্মোচন হবে। মূল ধারার সাংবাদিকতার মাধ্যমে সাংবাদিকতাকে তারা আরও এগিয়ে নিয়ে যাবে।

বর্তমান প্রেক্ষাপটে সাংবাদিকতার নিরপেক্ষ জায়গা অনেকটা নষ্ট হয়ে গেছে। পাঠককে সঠিক খবর জানাতে ও নিরপেক্ষতার জায়গা নিশ্চিত করতেই আমাদের আগমন।।

আমাদের এই প্রতিষ্ঠানটি অর্ধ শতাধিক মানুষের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে। মানুষকে মানুষের সঙ্গে একসূত্রে গেঁথে সমস্ত দুনিয়াকে একগ্রামে পরিণত করার স্বপ্নকে মূর্ত করে তুলতে অনলাইন মিডিয়া নেতৃত্ব দিচ্ছে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। পাঠকদের সহযোগীতায় আমরা সেই জায়াগায় আমাদেরকে দেখতে চাই।

আমাদের ‘ভোরের খবর’ নিউজ পোর্টালে সংবাদকর্মী নিয়োগ ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। পাশাপাশি জেলা পর্যায়েও চলছে প্রতিনিধি নিয়োগ। আমাদের সাথে কাজ করতে চাইলে যোগাযোগ করুন আমাদের ফেসবুক পেইজ (https://www.facebook.com/bhorerkhobor.news) অথবা আগ্রহীরা আপনাদের সিভি পাঠান (bhorerkhobor.news@gmail.com)-এ ই-মেইলে। বিস্তারিত কিছু জানতে কল করতে পারেন ০১৭১০৯৯৬৬৪১ নাম্বারে।

 

Comments

comments

Close