সর্বশেষ সংবাদ
বিনোদন শাকিবকে উৎসর্গ করা স্বল্পদৈর্ঘ্যের নায়িকা নায়লা নাঈম!

শাকিবকে উৎসর্গ করা স্বল্পদৈর্ঘ্যের নায়িকা নায়লা নাঈম!


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 01/07/2019 , 2:50 am | বিভাগ: বিনোদন


সম্প্রতি পরিচালক, সাংবাদিক ও আইটেম গার্লকে নিয়ে নির্মিত হলো ‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’ নামক একটি স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্র। চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্যে এটি প্রযোজনা করেছেন বাংলাদেশের টুম্পা আহম্মেদ ও কলকাতার মি. শর্মা। প্রথমবার যৌথ প্রযোজনায় নির্মিত তিনজনই অভিনয় করেছেন ভিন্ন চরিত্রে। এরমধ্যে পরিচালক সাঈফ চন্দন কাজ করেছেন জামাইবাবু, সাংবাদিক আকাশ নিবির কিলার আর আইটেম গার্ল নায়লা নাইম কাজ করেছেন বৌদি চরিত্রে। এছাড়াও এই গল্পে একটি মৌলিক গান করেছেন তরুন শিল্পী রাকিব চৌধুরী ও গানের মিউজিক করেছেন শামীম মাহমুদ।

এ প্রসঙ্গে বৌদি নায়লা নাঈম জানান, ‘এই কাজে আমাকে দর্শক একেবারে নতুন লুকে দেখতে পাবে। এই গল্পে আমার জামাইয়ের চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র পরিচালক সাঈফ চন্দন। আর অসম্ভব সংলাপ ও চিত্রনাট্যের কাজটি এক কথায় দারুন হয়েছে। গল্পটা অনেক মজার হলেও এটি করতে বেশ সময় লেগেছে। তবে এটি দেখতে বসলে শেষ না করে উঠবে না। তবে কাজটিতে অনেক ইনজয় করেছি।’
স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রটিতে নায়লা নাঈমের জামাইয়ের চরিত্রে কাজ করেছেন চলচ্চিত্র পরিচালক সাঈফ চন্দন। তিনি বলেন, ‘এই গল্পটি একেবারেই সিনেমা ইস্টাইলে নির্মিত হয়েছে। আমরা সবাই মিলে কাজটি করতে সহাযোগিতা করেছি। অন্যদিকে চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্য বলতে গেলে একেবারেই অসাধারণ। আর এই স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রের কিলার আকাশ নিবির আমার খুব কাছের ছোট ভাই। এক কথায় এই কাজে খুব কষ্ট করেছে সে।
এই গল্পের কাহিনীকার ও পরিচালক হিসেবে কাজ করেছেন বিনোদন সাংবাদিক আকাশ নিবির। তিনি জানান, ‘এটি একটি মৌলিক গল্পের কাজ। তবে এই কাজে বাংলাদেশের সুপারস্টার খ্যাত নায়ক শাকিব খানের ‘শিকারী’র কিছুটা আঁচ পাবে শাকিব ভক্তরা। এর মূল কারণ এটি শাকিব খানকে উৎসর্গ করেই আমি নির্মাণ করেছি। শাকিব খান ইতিমধ্যের এর কিছু অংশের কাজ দেখেছেন এবং খুবই প্রশংসা করেছেন। অন্যদিকে এই কাজটি করতে গিয়ে প্রায় সবাইকে অনেক জ্বালিয়েছি। সবার কাছে সত্যি আমি অনেক ঋণী। তবে স্পেশাল থ্যাংকস জানাই প্রাণ আরএফএল ও বঙ্গবিডিকে।’
উল্লেখ্য, আকাশ নিবিরের পরিচালনায় প্রথমবার যৌথ প্রযোজনায় স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রটি নির্মিত ‘জামাইবাবু বৌদি এন্ড কিলার’ বাংলাদেশে নির্মিত হলেও আগামী ২৫ জানুয়ারি কলকাতার শট-কাট ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। এছাড়াও এই কাজের কালার করেছেন এইচ এম সোহেল আবহ্ সংগীত এনজেলা মনজুর ও এডিটিং করেছেন সুজন শ্রুভ্র।

Comments

comments

Close