সর্বশেষ সংবাদ
অপরাধ, শিক্ষাঙ্গন কিশোর গ্যাং গ্রুপের দ্বন্দ্বে হৃদয় খুনের প্রধান আসামি রাব্বি গ্রেফতার

কিশোর গ্যাং গ্রুপের দ্বন্দ্বে হৃদয় খুনের প্রধান আসামি রাব্বি গ্রেফতার


পোস্ট করেছেন: Staff Reporter | প্রকাশিত হয়েছে: 03/27/2019 , 11:37 am | বিভাগ: অপরাধ,শিক্ষাঙ্গন


রাজধানীর উত্তরখানে কিশোর গ্যাং গ্রুপের দ্বন্দ্বে স্কুলছাত্র কামরুল হাসান হৃদয় খুনের ঘটনায় প্রধান আসামি মুরাদ হোসেন রাব্বিকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ।

বুধবার (২৭ মার্চ) র‌্যাব কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানে র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার এএসপি মো. কামরুজ্জামান। গতকাল রাতে গাজীপুরের জয়দেবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

গত ২১ মার্চ রাজধানীর বাহারেরটেক এলাকায় দুই কিশোর গ্যাং গ্রুপের দ্বন্দ্বের জেরে হৃদয়কে হত্যা করা হয়। সে স্থানীয় দি চাইল্ড ল্যাবরেটরি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া রাব্বি বিএএফ শাহীন কলেজ থেকে এইচএসসি ও আফতাব উদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে মিরপুরের আইএসটিটি থেকে বিএসসি ইন টেক্সটাইল শেষ করেন। তিনি টঙ্গীর একটি গার্মেন্টসে চাকরি করতেন।

র‌্যাব কর্মকর্তা এএসপি মো. কামরুজ্জামান জানান, কিশোর গ্যাং গ্রুপগুলোর আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে স্কুলছাত্র হৃদয়কে হত্যা করা হয়। ঘটনার পর নিহতের পরিবার উত্তরখান থানায় মামলা করে। হত্যাকারীকে আইনের আওতায় আনতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। পরে গতকাল রাতে জয়দেবপুরে আত্মগোপনে থাকা রাব্বিকে গ্রেফতার করা হয়।

রাব্বির বরাত দিয়ে র‌্যাব কর্মকর্তা বলেন, হত্যাকাণ্ডের আগের দিন স্থানীয় বিগ বস গ্রুপের ছোটন ও তার সঙ্গীরা কাশ্মীরি গ্রুপের এলাকায় এলে বাকবিতণ্ডা হয়। এরপর ধারালো অস্ত্র দিয়ে হৃদয়ের বুকের বামপাশে জখম করা হয়। এতে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এএসপি মো. কামরুজ্জামান বলেন, উত্তরখানে একাধিক কিশোর গ্যাং গ্রুপ রয়েছে বলে নিহতের পরিবার জানিয়েছে। এসব গ্রুপের মধ্যে প্রায় দ্বন্দ্ব লেগে থাকত। ঘটনার দিন বাসা থেকে বের হয়ে হৃদয় স্থানীয় মাঠে খেলতে যায়। পরে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

রাব্বির সঙ্গে যারা যারা জড়িত তাদের এবং এলাকায় যেসব কিশোর গ্যাং রয়েছে তাদেরকে আইনের আওতায় আনতে র‌্যাবের তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Comments

comments

Close