সর্বশেষ সংবাদ
বিনোদন সেন্সর ছাড়পত্র পেলো চলচ্চিত্র ‘বান্ধব’

সেন্সর ছাড়পত্র পেলো চলচ্চিত্র ‘বান্ধব’


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 05/16/2019 , 3:21 am | বিভাগ: বিনোদন


সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে অনুপম কথাচিত্র প্রযোজিত ও সুজন বড়ুয়া পরিচালিত বান্ধব চলচ্চিত্রটি। চলচ্চিত্রটি সংলাপ লিখেছেন ম,ম,র রুবেল। চলচ্চিত্রটিতে দর্শক দেখতে পাবে সম্পূর্ণ মৌলিক এবং বাস্তব একটি গল্প, ডাস্টবিনে ময়লা আবর্জনার মাঝে কুড়িয়ে পাওয়া একটি জন্ম পরিচয়হীন শিশুর জীবন গল্প নিয়ে এ ছবিটির গল্প আবর্তিত হয়েছে।

সিনেমাটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মৌ খান পাশাপাশি আরো অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, প্রয়াত সিরাজ হায়দার, সুমিত, আসমা, হাবিব খান,আন্না,শায়লা,উর্মি,আরফান সহ আরো অনেকে। বান্ধব চলচ্চিত্রটির মূল চরিত্র এবং গল্পই চলচ্চিত্রের নায়ক/ নায়িকা, আর বাকি সব চরিত্র গল্পের প্রয়োজনে ব্যবহার করা হয়েছে।

‘কোন শিশু জন্মের পর যারজ হয় না, যারজ যদি হয় সে হলো তার বাবা / মা’ জন্মের পর যারা কিনা সন্তানের পরিচয় দিতে লজ্জা পায় বা ভয় পায়, অথবা দায়িত্ব নিতে চায় না, এটাই পরিচালক চলচ্চিত্রে বোঝাতে চেয়েছেন, ঈদের পর দ্বিতীয় অথবা তৃতীয় সপ্তাহে চলচ্চিত্রটি মুক্তি দিবে বলে প্রযোজক আবুল বাশার এবং অনুপ কুমার বড়ুয়া জানিয়েছেন।

তারা আরও বলেছেন মূলত গল্পের প্রেমে পরেই চলচ্চিত্রটি নির্মান করা এবং ভালো মানের চলচ্চিত্র উপহার দেয়া।

সিনেমাটি নিয়ে পরিচালক সুজন বড়ুয়া বলেন, ‘একটি সুন্দর চলচ্চিত্রের জন্য একটি মৌলিক এবং বাস্তব গল্প প্রয়োজন, আর এটাই সুন্দর করে ক্যামেরা বন্দি করে দর্শকদের দেখানোর চেষ্ঠা করেছি, আর একটি বিশেষ শ্রেণীকে প্রশ্ন করতে চেয়েছি জন্মের পর শিশুটি ডাস্টবিনে কেন? কি তার অপরাধ?’

সিনেমাটি নিয়ে অভিনেত্রী মৌ খান বলেন, ‘চলচ্চিত্রটিতে কাজ করতে গিয়ে আমি নিজেকে নতুন করে আবিষ্কার করি এবং এই প্রথম নিজেকে নাইকা না ভেবে একজন সু অভিনেত্রী ভাবতে শুরু করি, আর গল্পের ৯৫% আমার চরিত্র,বুজতেই পেছেন কতোটা চ্যালেঞ্জিং ছিলো আমার চরিত্রটি, আমি এমন গল্প নির্ভর আরো ভালো ভালো চলচ্চিত্রে কাজ করতে চাই, আর ধন্যবাদ জানাতে চাই আমার প্রযোজনা সংস্থা অনুপম কথাচিত্রকে এবং পরিচালককে’।

Comments

comments

Close