সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, বিনোদন এবার গায়িকা মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা 

এবার গায়িকা মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা 


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 05/20/2019 , 5:23 am | বিভাগ: প্রধান সংবাদ,বিনোদন


ডিজিটাল নিরাপত্তা আইনে সংগীত শিল্পী মিলা ইসলামের বিরুদ্ধে মামলা করেছেন তার সাবেক স্বামী পারভেজ সানজারি। সোমবার বেলা ১১টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করা হয়।

মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় তার নামে মিথ্যা প্রচার ও মানহানি অভিযোগে মামলাটি করেছেন।

পারভেজ আনসারির অভিযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির মতো ঘটনা ঘটিয়েছেন এই সংগীতশিল্পী। মূলত ফেসবুকে প্রকাশিত একটি স্ট্যাটাস এবং গণমাধ্যমে তার বিরুদ্ধে মিথ্যাচার ও কুরুচিপূর্ণ কথার জেরে মামলাটি করেছেন বলে জানান সানজারি।

এদিকে ডিএমপির অতিরিক্ত উপকমিশনার (সাইবার সিকিউরিটি অ্যাক্টের সোশ্যাল মিডিয়া মনিটরিং, ওয়েব সাইট অ্যান্ড ইমেইল) আ ফ ম আল কিবরিয়া জানান, ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫ (১) ক, ২৫ (৩), ২৯ (১) ও ২৯ (২) ধারায় নতুন এ মামলাটি হয়েছে। আমরা মামলার তদন্ত ভার পেয়েছি। তদন্ত চলছে। প্রক্রিয়া অনুয়ায়ী মিলাসহ সবাইকেই জিজ্ঞাসাবাদ করা হবে।’

প্রসঙ্গত, ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিলা ইসলাম। বিয়ের পর তিনি গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। সবশেষে, সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।

Comments

comments

Close