সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ অসুস্থ শিশু মোস্তাকিমের পাশে নেত্রকোনার ছাত্রলীগ নেতা

অসুস্থ শিশু মোস্তাকিমের পাশে নেত্রকোনার ছাত্রলীগ নেতা


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 05/20/2019 , 5:35 am | বিভাগ: জেলা সংবাদ


দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত নেত্রকোনার হতদরিদ্র পরিবারের আড়াই বছরের শিশু মোস্তাকিম। তার অপারেশনের জন্য প্রয়োজন একলাখ টাকা। সম্প্রতি শিশুটির চিকিৎসার জন্য জেলার সকল মানুষের সহযোগিতায় ও জেলা ছাত্রলীগ নেতা সোবায়েল আহম্মেদ খানের উদ্যোগে সংগ্রহ করা নগদ ৭৫ হাজার টাকা ও একটি অটোরিক্সা শিশুটির পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মোস্তাকিম নেত্রকোনার জেলা দক্ষিণ বিশিউড়া গ্রামের ইমন মিয়ার ছেলে। ইমন মিয়া ময়মনসিংহ শহরে ছোট একটি চায়ের দোকান চালান।

রোববার (১৯ মে) সকালে জেলা প্রশাসকরে কার্যলয়ে অসুস্থ শিশুটির বাবা-মায়ের হাতে নগদ টাকা ও একটি অটোরিক্সা হস্তান্তর করেন নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নেত্রকোনা জেলা শাখার সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা।

সংক্ষিপ্ত বক্তব্যে কামরুন্নেছা আশরাফ দীনা বলেন,এই ধরেন উদ্যোগ খুবই ভালো, আমি তোমাদের পাশে আছি এবং তিনি শিশু মোস্তাকিমের মাকে বেসরকারিভাবে একটি চাকরির ব্যবস্থা করে দেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- ডাঃ মোঃ হাবিবুর রহমান (লাভলু), নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক শায়লা আক্তার রুবি, ছাত্রলীগ নেতা সোবায়েল আহম্মেদ খানসহ প্রায় অর্ধশতাধিক ছাত্রলীগ কর্মী ও নেত্রকোনার প্রিন্ট-ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রসঙ্গত, কিছুদিন পূর্বেই শিশু মোস্তাকিমের অসুস্থতার খবর জানতে পারে নেত্রকোনার ছাত্রলীগ নেতা সোবায়েল আহম্মেদ খান। মোস্তাকিমের মামা ঢাকা বাসস্ট্যান্ডে চায়ের দোকানদার শফিকুল ইসলামের বাড়িতে ছেলেটির বাবা মার সাথে দেখা করে চিকিৎসার দ্বায়িত্ব নেন তিনি।

একার পক্ষে সম্পূর্ণ দ্বায়িত্ব বহন করা সম্ভব না হওয়ায় সহকর্মীদের নিয়ে অসুস্থ মোস্তাকিমকে বাচাঁতে নেত্রকোনার শহরের বিভিন্ন মানুষের দ্বারে দ্বারে ঘুরে অর্থ সংগ্রহ করেন ছাত্রলীগ নেতা সোবায়েল।

Comments

comments

Close