সর্বশেষ সংবাদ
মহানগর বাজেট কে স্বাগত জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের আনন্দ মিছিল

বাজেট কে স্বাগত জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের আনন্দ মিছিল


পোস্ট করেছেন: Staff Reporter | প্রকাশিত হয়েছে: 06/13/2019 , 9:08 am | বিভাগ: মহানগর


 

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে ২০১৯ সালের বাজেট কে স্বাগত জানিয়ে বিশাল আনন্দ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মিছিল শুরু হয়ে কাকরাইল মোড়ে এসে শেষ হয়।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় সংসদে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ২০১৯-২০ অর্থবছরের জন্য পাঁচ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকার বাজেট ঘোষনার পর বাজেট কে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ। ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এই মিছিলে নেতৃত্ব দেন।

ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট ঘোষণা করা হয়েছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে এগিয়ে চলেছে, এটাই তার অন্যতম প্রমাণ। আমরা এ বাজেটকে স্বাগত জানাই।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজু, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ সভাপতি মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন,হারুনুর রশিদ, নাজমুল হোসেন টুটুল, এনামুল হক আরমান, মুরসালিন আহমেদ, যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান,৷ প্রচার ও প্রকাশনা সম্পাদক আরমান হক বাবু, সম্পাদক মন্ডলির সদস্য এমদাদুল হক, সৈয়দ মার্শিদ শুভ,ওমর শরীফ পলাশ, সাইফুল ইসলাম আকতার, আশিকুর রহমান নাদিম, মোকতার হোসেন,আবুল কাশেম খাঁ, সুজাউদ্দিন হারুন,জাহাঙ্গীর আলম সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের হাজার হাজার নেতাকর্মী মিছিলে অংশ নেন।

Comments

comments

Close