সর্বশেষ সংবাদ
অপরাধ মাদকের ‘হাট’ কাউন্সিলরের বাসায়!

মাদকের ‘হাট’ কাউন্সিলরের বাসায়!


পোস্ট করেছেন: Mahfuzul Hoque ansari | প্রকাশিত হয়েছে: 09/14/2019 , 8:41 am | বিভাগ: অপরাধ


বরিশাল সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাঈদ আহম্মেদ মান্নার বাসা থেকে আড়াই হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক নারীসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে বরিশাল শহরের গোরস্থান রোডে ওই কাউন্সিলরের পাঁচতলা ভবনের চারতলায় অভিযান চালিয়ে বরিশাল মহানগরীর কোতোয়ালি মডেল থানার পুলিশ এই মাদকের চালান উদ্ধার করে।

পুলিশের জানায়, গোপন তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে যে, নগরীর ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইদ আহম্মেদ মান্না তার বাসায় একটি মাদক ব্যবসায়ী গ্রুপকে ভাড়া ও শেল্টার দিয়ে দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচা চালিয়ে আসছেন। শুধু তাই নয়, ওই গ্রুপটি সেখানে প্রতিদিন সন্ধ্যার পর মাদকে আসর বসাত। এমন তথ্যের ভিত্তিতে গতকাল রাতে কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) সমিরণ মণ্ডলের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে আসমা আক্তার রুবিনা (২৭) এবং সুমন মৃধা (৩৫) নামের দুজনকে গ্রেপ্তার করে।

এ সময় সেখানে তল্লাশি চালিয়ে দুই হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। রুবিনা নগরীর জুমির খান সড়কের বাসিন্দা রিশাতুল ইসলাম রন্টির স্ত্রী এবং সুমন নগরীর ১৩ নম্বর ওয়ার্ড রিফিউজি (খালেদাবাদ) কলোনির ভাড়াটিয়া এবং পটুয়াখালীর দুমকী উপজেলার পাঙ্গাশিয়া গ্রামের বাসিন্দা।

অভিযান পরিচালনাকারী পুলিশ কর্মকর্তা সমিরণ মণ্ডল বলেন, ‘রুবিনার কাছে সুমন মৃধা শুক্রবার রাতে ইয়াবা কেনার জন্য ঘটনাস্থলে যায়। এই বিষয়টি নিশ্চিত হয়ে সেখানে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ এক লাখ টাকাও জব্দ করা হয়েছে।’

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, ‘ইয়াবাসহ আটকের ঘটনায় রাতেই দুজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।’

Comments

comments

Close