সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ প্রেমিকের ঘরে বিয়ের দাবিতে কলেজছাত্রীর অনশন

প্রেমিকের ঘরে বিয়ের দাবিতে কলেজছাত্রীর অনশন


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 11/22/2019 , 12:03 am | বিভাগ: জেলা সংবাদ


বিয়ের দাবিতে তিনদিন ধরে কুমিল্লার দেবিদ্বারে প্রেমিকের বাড়িতে অনশন করছেন কলেজ পড়ুয়া এক ছাত্রী। উপজেলার ধামতী ইউনিয়নে হাইস্কুল পাড়ায় এ ঘটনাটি ঘটে।

সূত্র জানায়, ধামতী ইউনিয়নের আলিয়া মাদরাসা পাড়ার রুহুল আমিনের কলেজ পড়ুয়া মেয়ের সাথে একই গ্রামের হাইস্কুল পাড়ার মো.তাজুল ইসলামের ছেলে আরিফুলের সাথে এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। এক পর্যায়ে আরিফুল ইসলাম বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটির সাথে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এরপর থেকে ওই ছাত্রী তাকে বিয়ের জন্য চাপ দিলে তিনি বিভিন্নভাবে টালবাহানা করতে থাকেন।

এ ঘটনায় ওই ছাত্রী গত সোমবার রাতে আরিফুলের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয়। পরে স্থানীয় ইউপি সদস্য তৌহিদুর রহমান মঙ্গলবার কুমিল্লা কোর্টে উভয়ের বিয়ের আশ্বাস দিলে ওই রাতে মেয়ে বাবার বাড়ি চলে যায়। কিন্তু মঙ্গলবার দিন ও রাত পর্যন্ত অপেক্ষা করেও ছেলে পক্ষের কোন সাড়া না পাওয়ায় বুধবার বিকালে পুনরায় ওই কলেজছাত্রী প্রেমিক আরিফুলের বাড়িতে অনশন শুরু করে। ওই ছাত্রী বিয়ের দাবিতে অনড় থাকলে প্রেমিক আরিফুল ও তার পরিবার কৌশলে পালিয়ে যায়। প্রেমিক আরিফুলের সাথে বিয়ে না দিলে আত্মহত্যা করবে বলেও হুমকি দিয়েছে ওই ছাত্রী।

ইউপি সদস্য মো.তৌহিদুর রহমান জানান, বিয়ের দাবিতে এক কলেজ ছাত্রীর অনশনের খবর শুনেছি। আরিফুল ও তার পরিবারের লোকদের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। মেয়ে বা তার পরিবারের কাউকে আমি বিয়ের আশ্বাস দেইনি।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, বিয়ের দাবিতে এক কলেজ ছাত্রীর অনশনের খবর পেয়েছি। তবে এ ব্যাপারে থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Close