সর্বশেষ সংবাদ
প্রবাস কাতারে বাংলাদেশি সাংবাদিকদের মিলনমেলা

কাতারে বাংলাদেশি সাংবাদিকদের মিলনমেলা


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 12/05/2019 , 7:48 pm | বিভাগ: প্রবাস


কাতারে কর্মরত বাংলাদেশি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের অংশগ্রহণে মঙ্গলবার শীতকালীন বারবিকিউ পার্টি মিলনমেলায় পরিণত হয় রাজধানী দোহার সালাতা পার্কে।

এ সময় বাংলা টিভির প্রতিনিধি আকবর হোসেন বাচ্চু, গাজী টিভির প্রতিনিধি এম এ সালাম, ও ডিবিসি নিউজ টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি আমিন ব্যাপারীর যৌথ উদ্যোগে এই মিলনমেলায় উপস্থিত ছিলেন বাংলাভিশন কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন, আর টিভি প্রতিনিধি ই এম আকাশ, প্রথম আলো উপসাগরীয় প্রতিনিধি তামিম রায়হান, সময় টিভি ও জাগো নিউজ প্রতিনিধি আনোয়ার হোসেন মামুন।

এ ছাড়া যমুনা টিভি প্রতিনিধি আবু হানিফ রানা, নিউজ টোয়েন্টিফোর প্রতিনিধি মামুনুর রশীদ, আমাদের নতুন সময় প্রতিনিধি কাজী শামিম, এটিএন বাংলার প্রতিনিধি হারুনুর রশিদ মৃধা, ভয়েস বাংলা প্রতিনিধি মো. মানিক, চ্যানেল এস আহসান উল্লাহ সজিব প্রমুখ উপস্থিত ছিলেন।

গণমাধ্যম কর্মীরা বলেন, সাংবাদিক পেশার মর্যাদা সুরক্ষা এবং সংবাদ কর্মীদের কল্যাণে আমরা যেকোনো সময় ঐক্যবদ্ধ। ধীরে ধীরে কাতারে একটি বৃহৎ সংগঠন হিসেবে পরিচিতি লাভ করবে বলে জানান।

এ সময় ১৮ ডিসেম্বর কাতারের জাতীয় দিবস ও ২০২২ ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে প্রবাসে বাংলাদেশের সুনাম বৃদ্ধি ও প্রবাসীদের কল্যাণে কাজ করার বিষয়ে বলেন সাংবাদিক নেতারা।

Comments

comments

Close