সর্বশেষ সংবাদ
মতামত প্রকাশিত সংবাদের প্রতিবাদঃ আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে কুচক্রী মহল

প্রকাশিত সংবাদের প্রতিবাদঃ আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে কুচক্রী মহল


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 12/23/2019 , 6:46 pm | বিভাগ: মতামত


অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, গত ১৮/১২/২০১৯ ইং তারিখে ভোরের খবর-এ প্রকাশিত সংবাদ শিরোনামে ‘বন্ধ হয়নি ফ্রিডম খালেদের অপরাধ কর্মকান্ড, এখনও চলছে চাঁদাবাজি’ আমাদের দুই ভাইকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তাহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ও ভিত্তিহীন। আমরা এই ভিত্তিহীন সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

আমার ছোটভাই ইসমাইল হোসেন কোন রাজনোইতিক দল এবং কোন রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত নয়। সে একজন পণ্য পরিবহণ ব্যাবসায়ী এবং দীর্ঘদিন থেকে সে বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতি, আইসিডি কমলাপুর শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছে এবং বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতি্র কেন্দ্রীয় সদস্য এবং আমি শাকিল আহম্মেদ দীর্ঘদিন থেকে আইসিডি কমলাপুর এ পণ্য পরিবহণ ব্যবসা অত্যন্ত সুনামের সাথে করে আসছি। আমরা বিভিন্ন দুর্যোগপূর্ণ মূহুর্তে গরীব-দুঃখীদের আর্থিকভাবে সাহায্য করে থাকি, এছাড়াও আমরা বিভিন্ন সময় এলাকার বিভিন্ন পরস্থিতিতে সাথানীয় দরিদ্র মানুষদের পাশে দাঁড়াই। আমি (শাকিল আহম্মেদ) বাংলাদেশ আওয়ামীলীগের এর একজন সক্রিয় সদস্য হওয়ায় ১৯৯২ ইং সালে জামায়াত ইসলাম কর্তৃক বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা মরহুম আঃ রাজ্জাক এবং ঘাতক দালাল নির্মুল কমিটির নেত্রী মরহুমা জাহানারা ইমামের সহিত একই মামলায় আমাকে আসামি করা হয়।  আমাদের কোনও ঠিকাদারী লাইসেন্স নাই এবং আমরা কোন প্রকার টেন্ডার ও চাঁদাবাজির সাথে কোনদিন জড়িত ছিলাম না এবং বর্তমানেও নেই।

কে বা কাহারা আমাদের ব্যবসায়িক/ব্যক্তি সুনাম ক্ষুন্ন করবার লক্ষ্যে ভরের খবর অনলাইনে প্রকাশের জন্য এ ধরণের মিথ্যা ও ভিত্তিহীন প্রতিবেদন দিয়েছেন। এটা মুলত বলা চলে  আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে কোন এক কুচক্রী মহল।

Comments

comments

Close