সর্বশেষ সংবাদ
বিনোদন প্রিয়াঙ্কার লাফঝাঁপের ভিডিও ভাইরাল

প্রিয়াঙ্কার লাফঝাঁপের ভিডিও ভাইরাল


পোস্ট করেছেন: ভোরের খবর | প্রকাশিত হয়েছে: 03/12/2020 , 4:03 pm | বিভাগ: বিনোদন


হোলি উৎসব উপলক্ষে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসকে নিয়েই মুম্বাইতে হাজির হন এই অভিনেত্রী। মুম্বাইতে ফিরে প্রথমে ইশা আম্বানির হোলি পার্টিতে হাজির হন প্রিয়াঙ্কা। ইশা আম্বানির হোলি পার্টির পর পুণেতে নাতাশা পুনাওয়ালার বাগানবাড়িতে স্বপরিবারে হাজির হন প্রিয়াঙ্কা।

নাতাশা পনাওয়ালার বাগানবাড়িতে পরিবারের সবার সঙ্গে নতুন করে হোলি পার্টিতে মেতে ওঠেন তিনি। সেখানে প্রিয়াঙ্কার হাতে ভাঙের গ্লাসও দেখা যায়। যে ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই হু হু করে ভাইরাল হয়।

বিয়ের পর প্রথম হোলি পার্টিতে নিক, প্রিয়াঙ্কার ছবি যখন সোশ্যাল সাইটে ট্রেন্ড করতে শুরু করে, সেই সময় সামনে এল অভিনেত্রীর আরও একটি পুরনো ভিডিও। যেখানে জিমি ফালোনের শোয়ে হাজির হন প্রিয়াঙ্কা।

২০১৭ সালের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, জিমিকে রঙ দিচ্ছেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, জিমিকে সময় না দিয়েই চটপট তার মুখে, কপাল রঙ দিতে শুরু করেন দ্য স্কাই ইস পিঙ্ক-এর অভিনেত্রী।

প্রিয়াঙ্কা এবং জিমের সেই পুরনো ভিডিও ফের নতুন করে ট্রেন্ড করতে শুরু করেছে ইন্টারনেটে। এদিকে পরিচালক সোনালী বোসের সিনেমা দ্য স্কাই ইস পিঙ্ক মুক্তির পর বর্তমানে হোয়াইট টাইগার নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। হোয়াইট টাইগার দিয়ে এই প্রতম ওয়েব সিরিজে ডেবিউ করছেন প্রিয়াঙ্কা। সূত্র : জি নিউজ।

Comments

comments

Close