সর্বশেষ সংবাদ
খেলাধূলা এবার বিসিবি অফিস বন্ধ করা নিয়ে যা বললেন পাপন

এবার বিসিবি অফিস বন্ধ করা নিয়ে যা বললেন পাপন


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 03/19/2020 , 6:21 pm | বিভাগ: খেলাধূলা


করোনাভাইরাসের কারণে সারা বিশ্বের সব খেলাধুলাই এখন প্রায় বন্ধ কিংবা স্থগিত। যেহেতু মাঠের ক্রিকেট বন্ধ। তাই অনেক দেশের ক্রিকেট বোর্ডের প্রধান কার্যালয় বন্ধ করে দেয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকান ক্রিকেট বোর্ড অফিস বন্ধ। পার্শ্ববর্তী ভারতের ক্রিকেট অভিভাবক সংস্থা বিসিসিআইয়ের স্টাফদের জন্য অফিস বন্ধ করে দেয়া হয়েছে।

সবাইকে বাসায় বসে কাজ করতে বলা হয়েছে। বিসিসিআইসির পাশাপাশি পশ্চিমবঙ্গ ক্রিকেট সংস্থা সিএবিও বন্ধ করে দেয়া হয়েছে।

এখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডও কি বন্ধ থাকবে? করোনাভাইরাসের কারণে বিসিবি স্টাফরাও কি অফিসে না এসে ঘরে বসে কাজ করতে পারবেন?

বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন এখনই এ বিষয়ে আনুষ্ঠানিক বক্তব্য দিতে রাজি নন। তিনি সবাইকে সর্বোচ্চ সতর্ক ও সাবধান থাকার কথা বলেছেন এবং ক্রিকেটারদের পাশাপাশি বোর্ড স্টাফদেরও খুব জরুরি প্রয়োজন ছাড়া বাসার বাইরে বের হতে নিষেধ করেছেন।

যেহেতু সব ধরনের ক্রিকেট ম্যাচ বন্ধ। তাহলে কি বিসিবি অফিসও বন্ধ হয়ে যাবে? আজ বৃহস্পতিবার সাংবাদিকদের কাছ থেকে এমন প্রশ্নের মুখোমুখি হয়ে নাজমুল হাসান পাপন বলেন, ‘ওটা আপনারা দেখতে পাবেন। প্রতিদিন পরিস্থিতি বদলাচ্ছে। এখন একটা বলব, পরে আরেকটা, তা তো হয় না। আমরা নিজেরাই সতর্ক হবো। আপাতত লিগ বন্ধ করেছি এবং যা করা দরকার করা হবে। এটা শুধু আমাদের জন্য নয়, সকলের জন্য একতা কথা যে জিনিসটাকে হালকা করে নেওয়ার কোন সুযোগ নেই। কাজেই আমাদের সচেতন হতে হবে। যতটুকু সম্ভব বাসা থেকে না বের হতে বলা হয়েছে। জরুরি ছাড়া খেলোয়াড় এবং বোর্ডে যারা আছে তাদের বাসা থেকে না বের হবার কথা বলা হয়েছে।’

Comments

comments

Close