সর্বশেষ সংবাদ
বিনোদন করোনায় দুস্থদের মাঝে চিত্রনায়িকা তানিনের খাবার বিতরণ

করোনায় দুস্থদের মাঝে চিত্রনায়িকা তানিনের খাবার বিতরণ


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 03/26/2020 , 9:52 pm | বিভাগ: বিনোদন


সারা পৃথিবী এখন করোনাভাইরাস মোকাবেলায় ব্যাস্ত। করোনার কারণে থমকে গেছে সারা বিশ্বের আর্থিক ব্যাবস্থা। এর প্রভাব পড়েছে বাংলাদেশেও।

করোনার কারণে উপার্জনহীন হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। আর এই নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছেন সমাজেরই কিছু উদার মনের মানুষ।

এরই ধারাবাহিকতায় এবার ব্যক্তিগতভাবে দুস্থদের জন্য খাবার সহায়তা নিয়ে রাস্তায় নেমে এলেন চিত্রনায়িকা ও অভিনেত্রী তানিন সুবাহ।

বুধবার সন্ধ্যা থেকে রাজধানীর খিলগাও-তালতলা ও এর আশেপাশের এলাকায় একটি গাড়ী করে চাল-ডাল ও নিত্যপ্রয়োজনীয় জিনিস নিয়ে রাস্তায় বেরিয়ে আসেন এই চিত্রনায়িকা। দুস্থ-অসহায়দের সাহায্যার্থে চাল, ডাল, আলু, পেয়াজ, লবন, তেল ও সাবান নিয়ে প্যাকেট করেন তিনি। সেগুলোই বিতরণ করেন গরীব অসহায়দের মাঝে।

এ বিষয়ে তিনি তার নিজের ফেসবুক ওয়ালে লিখেন, ‘অনেকেই মনে করবেন আমি লোক দেখানোর জন্য এই বিপদ এ এই অসহায় মানুষের পাশে,মনে করতে পারেন।দয়া করে আপনারা ও এমন লোক দেখানো কিছু এক্টা করে আমার মতো ছবি তুলে ফেইসবুক এ দেন।।হয়তো বা আপনার দেখানো কিছুতে এই অসহায় মানুষের মুখে হাসি ফুটবে।।।আমি সব সময় নিজের মতো করে চেষ্টা করি মানুষের পাশে দাড়াতে। আল্লাহ সহায়😇❤।’

তানিন সুবহা এ বিষয়ে ভোরের খবরকে বলেন, বিশ্বে এক মরণব্যাধি রোগের নাম করোনা ভাইরাস কেভিড-১৯।এর প্রভাব এখন বাংলাদেশের সকল গ্রাম শহরে।এরই মধ্যে বন্ধ হয়েছে ঢাকা শহরের শপিং কমপ্লেক্স থেকে দূর পাল্লার সকল যানবাহন।

সবচেয়ে বিপদে আছেন এখন শহরের অলি-গলিতে দিন মজুর এবং রিক্সাচালক থেকে শুরু করে নিবাস ছাড়া পথমানুষ। এই দুঃসময়ে তাদের পাশে নিজের সাধ্যমত কিছু নিয়ে দাড়াতে পারছি। এটাই আল্লাহ্‌র কাছে অশেষ মেহেরবানি ।

এসময় অসহায় ও নিম্নবিত্ত মানুষদের সহায়তায় বিত্তবানদের উদার মনে এগিয়ে আসারও আহ্বান জানান তানিন। তিনি বলেন, ‘আমাদের দেশে যারা বিত্তবান আছে তারা যদি একটু এগিয়ে আসেন, অনেক ভালো হয়। যা বুঝছি সামনের সময়টা খুব কঠিন। অনেক মানুষ রিকশা চালায়, অনেক ভিক্ষুক আছে, যারা এই সময়ে ভীষণ অসহায়। এদের সহায়তা করতে সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে।’

Comments

comments

Close