সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ ভুরুঙ্গামারীতে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ভুরুঙ্গামারীতে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 04/01/2020 , 9:27 pm | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


এজি লাভলু, স্টাফ রিপোর্টার

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির উপ-ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সালেকুর রহমান শাকিলের নিজস্ব অর্থায়নে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে ভুরুঙ্গামারী সদর উপজেলার দাফাদার মোড় ও গোপালপুর গ্রামে ১২০ জন হতদরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, আধা কেজি ডাল, ২ কেজি আলু, আধা কেজি পেয়াজ, আধা কেজি লবন ও ১টি সাবান। এ সময় উপস্থিত ছিলেন সোয়াইব সাহেদ, রানা, সাইফুর রহমান, ফাহিম হক প্রান্ত, প্রতীক হাসান, আল আমিন পপন, এস এম ফুয়াদ কাওসার সাগর, রেজওয়ান ইসলাম রিজু, দেবাশীষ রায় রয়েল, নাইম খান ও এরফান আলী বিপ্লব তারা সবাই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

খাদ্য সামগ্রী বিতরনকালে সালেকুর রহমান শাকিল বলেন, আমি আমার নিজের অর্থায়নে আমার এলাকার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে নিয়ে হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছি। সামর্থ্য অনুযায়ী আমার এ চেষ্টা অব্যাহত থাকবে সেইসাথে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। এছাড়াও তিনি করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সচেতনতা ও সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানান তিনি।

Comments

comments

Close