সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ রংপুর জেলা পুলিশের অর্থায়নে ত্রাণ বিতরণ

রংপুর জেলা পুলিশের অর্থায়নে ত্রাণ বিতরণ


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 04/05/2020 , 7:33 pm | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


এজি লাভলু, স্টাফ রিপোর্টার

সারা দেশের মতো করোনাভাইরাস মোকাবেলায় রংপুর জেলার কোতোয়ালী থানা এলাকায় নিম্ন আয়ের মানুষের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেন রংপুর জেলা পুলিশের সম্মানিত অভিভাবক বাংলাদেশ পুলিশ বাহিনীর আইডল রংপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার, জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম (বার) পিপিএম, পুলিশ সুপার, রংপুর।

এসময় পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন করোনা ভাইরাসের সংক্রামণ রোধে দুই শতাধিক খাদ্য সামগ্রী বিতরণ অতি দরিদ্র, দুস্থ, দিনমজুর, হরিজন সম্প্রদায়, প্রতিবন্ধী ও কর্মহীন হয়ে পড়া অসহায় স্বল্প আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এ সব খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণের প্যাকেট বিতরণ করেন।

দুই শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ হিসেবে ছিলো, ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১লিটার ভোজ্য তৈল, ১ কেজি আটা, পেঁয়াজ, মরিচ, লবণ, ১টি কাপড় কাছা সাবান, ১টি গোসল করা সাবান।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর। জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) রংপুর এবং কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ সাজেদুর রহমানসহ থানার পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close