সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ কুড়িগ্রামে দিনমজুরদের বাড়িতে খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ

কুড়িগ্রামে দিনমজুরদের বাড়িতে খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 04/05/2020 , 8:52 pm | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


এজি লাভলু, স্টাফ রিপোর্টার

সারাবিশ্বে যখন মহামারী “করোনা ভাইরাস” মোকাবেলায় বিভিন্ন কর্মসূচি নিয়েছেন দেশগুলো। তখন থেমে নেই বাংলাদেশও “করোনা ভাইরাস” “করোনা ভাইরাস” প্রতিরোধে চলছে অঘোষিত লক ডাইন। প্রয়োজন ছাড়া বাড়ী থেকে বাহির হচ্ছে না কোন মানুষ। বিপাকে পরেছে শ্রমজিবি কর্মষ্ঠ খেটে খাওয়া অসহায় মানুষগুলো তাদের ঘরে খাবার না থাকলেও কোথাও গিয়ে খাবারের যোগান দাতে পাচ্ছে না তারা। কুড়িগ্রামে বেশির ভাগ পরিবারই দরিদ্র দিনমজুর খেটেখাওয়া মানুষের সংখ্যাই বেশি তারা উপার্জন না করলে একবেলার খাবার জোটে না যেন এমনএই অবস্থা।
এই সংকটময় সময়ে “করোনা ভাইরাস” প্রতিরোধে জন্য মানুষেকে সচেতন করতে কাজ করে যাচ্ছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক’ বিশ্বজিৎ রায় বিশূ র উদ্যেগে চাল,ডাল,আলুসহ বিভিন্ন খাবার সামগ্রী ১০০(একশত) পরিবারের মাঝে বিতরন করেন। সে সময় তিনি সাধারন মানুষের উদ্দেশ্যে বলেন’ বাংলাদেশে “করোনা ভাইরাস” প্রতিরোধ করতে সবাইকে বেশি বেশি সচেতন হতে হবে।আপনারা ঘরে থাকুন সুস্থ থাকুন।আতংকিত হবেন না কোন গুজবে না দিবেন না।

তিনি আরো বলেন’ আমি ধন্যবাদ জানাই সারা বাংলার ছাত্রসমাজের অহংকার তারুন্যের প্রতীক মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বাস্ত ভ্যানগাড বাংলাদেশ ছাত্রলীগের বিল্পবী সাধারন সম্পাদক’ আমার প্রাণপ্রিয় নেতা লেখক ভট্টচার্য দাদাকে তার নির্দ্দেশনায় আমরা আজকে সংকটময় সময়ে অসহায় মানুষেকে সচেতন ও সহযোগীতা করতে পারছি।

সেসময় উপস্থিত ছিলেন’ জেলা ছাত্রলীগের কর্মী “আকিব হাসান, বিজয় সরকার,সাব্বির হোসেন,উত্তম কুমার, পলাশ কুমার,দীপ্ত চন্দ্র রায়,সুকুমার রায়, সজিব মিয়া সহ অনেকে।

Comments

comments

Close