সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি বিএনপিকে তথ্যমন্ত্রীর আহ্বান, এই মহাদুর্যোগে জনগণের পাশে দাঁড়ান

বিএনপিকে তথ্যমন্ত্রীর আহ্বান, এই মহাদুর্যোগে জনগণের পাশে দাঁড়ান


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 04/13/2020 , 3:14 pm | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


বিএনপিকে বিদেশি লবিস্টদের পেছনে ডলার খরচ না করে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার রাজধানীর মিন্টো রোডে তথ্যমন্ত্রীর সরকারি বাসভবন থেকে দেয়া এক ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান।

হাছান মাহমুদ বলেন, দেশের এক-তৃতীয়াংশের বেশি মানুষকে যেখানে সরকার সহায়তা দিচ্ছে, সেখানে বিদেশি লবিইস্টদের পেছনে লক্ষ লক্ষ ডলার খরচ না করে আর ঘরে বসে দোষ না খুঁজে জনগণের পাশে দাঁড়ান।

তথ্যমন্ত্রী বলেন, কিছু ঘটনা নিয়ে যেভাবে বক্তব্য রাখা হচ্ছে, এ নিয়ে কথা বলা হচ্ছে; বিশেষ করে বিএনপির পক্ষ থেকে যেভাবে বলা হচ্ছে। বিএনপিকে অনুরোধ জানাব নিজেদের চেহারাটা আয়নার দেখার জন্য। যারা ক্ষমতায় থাকাকালীন দেশকে পরপর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিল। তাদের অনেকে বিশ্বচোর বলে। সেই বিশ্বচোরের এ নিয়ে কথা বলার নৈতিক অধিকার নেই।

তিনি বলেন, বিএনপি এ যুদ্ধপরাধের বিচার বন্ধ করার জন্য, খালেদা জিয়ার মামলা বন্ধ করার জন্য, তারেক রহমানের বিচার বন্ধ করার জন্য লক্ষ লক্ষ ডলার খরচ করে লবিস্ট নিয়োগ করেছে। অথচ জনগণের পাশে এখন নেই। তাদের অনুরোধ জানাব বিশ্ব লবিস্ট নিয়োগ করে ডলার খরচ না করে সেই টাকা বরং জনগণের জন্য খরচ করেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, এটি মহাদুর্যোগের সময়। এই সময়ে সবকিছু নিয়ে রাজনীতি করার সময় নয়। আমি বিএনপিসহ যেসব নেতা ঘরবন্দি রয়েছেন এবং তারা বড় বড় কথা বলছেন, আসুন সবাই ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে থাকি। একে অপরের বিরুদ্ধে যে রাজনীতি সেটা আপতত বন্ধ রাখি।

Comments

comments

Close