সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রধান সংবাদ কাসেমিরোর মতে ব্রাজিলের আরও উন্নতি সম্ভব

কাসেমিরোর মতে ব্রাজিলের আরও উন্নতি সম্ভব


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 10/11/2020 , 1:56 pm | বিভাগ: খেলাধূলা,প্রধান সংবাদ


কাতার বিশ্বকাপ বাছাইপর্বের শুরুটা দুর্দান্ত হয়েছে ব্রাজিলের। নিজেদের প্রথম ম্যাচে বলিভিয়াকে উড়িয়ে দিয়েছে তারা। প্রতিপক্ষের জালে গুনে গুনে ৫ গোল দিয়েছে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে ম্যাচশেষে ব্রাজিল অধিনায়ক কাসেমিরো জানিয়েছেন, আরও উন্নতি করতে পারে তার দল।

ব্রাজিলের এই অধিনায়কের বিশ্বাস, এক সঙ্গে খেলতে খেলতে আরও ভালো বোঝাপড়া হবে নিজেদের মধ্যে। সেক্ষেত্রে আরও শক্তিশালী দল হয়ে উঠবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

তবে বলিভিয়ার বিপক্ষে ৫-০ গোলে জয়ের পর কেউ যেন আত্মতুষ্টিতে ভুগতে শুরু না করেন, এর জন্য সতীর্থদের সতর্ক করে দিলেন কাসেমিরো। তিনি বলেন, ‘আমি মনে করি, উন্নতির জায়গা সবসময়ই থাকে। গুরুত্বপূর্ণ হলো একত্রে খেলার সঙ্গে মানিয়ে নেওয়া। আরও ম্যাচ খেললে আমরা আরও বেশি মানিয়ে নিতে পারব। এটাই গুরুত্বপূর্ণ।’

তিনি আরও যোগ করেন, ‘আমরা এটাকে (বাছাইপর্বের ম্যাচ) গুরুত্বের সঙ্গে নিয়েছি। কোনো সময়ই আমরা কোনো অদ্ভূত কিছু করার চেষ্টা করিনি, আমরা সবসময় শ্রদ্ধাশীল ছিলাম। এটাই ফুটবল, যদি সুযোগ পাও তাহলে আরও গোল করার চেষ্টা করো। আমরা এই ম্যাচটিকে শতভাগ গুরুত্ব দিয়েছি।’

ঘরের মাঠে বাছাইপর্বে ৫৪ ম্যাচ ধরে অপরাজিত ব্রাজিল। বাছাইপর্বে দেশের মাটিতে অজেয়যাত্রা ধরে রেখে ব্রাজিলের নজর এখন বুধবারের পেরু ম্যাচের দিকে।

Comments

comments

Close