সর্বশেষ সংবাদ
খেলাধূলা কেকেআরে বড় ধাক্কা, বাকি অংশে খেলবেন না তাদের সেরা পেসার

কেকেআরে বড় ধাক্কা, বাকি অংশে খেলবেন না তাদের সেরা পেসার


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 05/30/2021 , 8:05 pm | বিভাগ: খেলাধূলা


আইপিএলের দ্বিতীয় অংশ আয়োজন করতে মরিয়া ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। এরই মধ্যে তারা একটা খসড়া সূচিও প্রকাশ করে ফেলেছে। যে খসড়া সূচিতে দেখা যাচ্ছে সেপ্টেম্বরে শুরু করে অক্টোবরের প্রথম দশকেই শেষ করে দেয়ার পরিকল্পনা করা হয়েছে স্থগিত হয়ে যাওয়া আইপিএল।

কিন্তু দ্বিতীয় অংশ যখনই আয়োজন করা হোক, ইংল্যান্ড বলে দিয়েছে তারা তাদের ক্রিকেটারদের ছাড়বে না। এবার অন্য কয়েকটি দেশের ক্রিকেটারকে পাওয়া নিয়েও সংশয় তৈরি হয়েছে আইপএলে। বিশেষ করে, দ্বিতীয় অংশ শুরুর আগেই বড় ধরনের একটি ধাক্কা খেলো কলকাতা নাইট রাইডার্স।

অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স। আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি ক্রিকেটারদের মধ্যে একজন তিনি। আজ অসি সংবাদ মাধ্যমের কাছে জানিয়ে দিয়েছেন, এবারের আইপিএলের দ্বিতীয় অংশ আর খেলতে আসবেন না।

সিডনি মর্নিং হেরাল্ড জানিয়েছে, অসি তারকা প্যাট কামিন্স আইপিএলের বাকি ম্যাচগুলি খেলতে আরব আমিরাতে যাবেন না। যদিও কেন আইপিএল খেলতে ফিরতে চান না নাইট তারকা, তার কোনও নির্দিষ্ট কারণ জানানো হয়নি।

রিপোর্টে বলা হয়েছে যে, ‘ডেভিড ওয়ার্নার ও প্যাট কামিন্সকে পারিবারিক কারণে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিশ্রাম দেওয়া হতে পারে। কামিন্সের মাল্টিমিলিয়ন ডলারের আইপিএল চুক্তি থাকলেও তিনি ইতিমধ্যেই জানিয়েছেন, এ বছর আর টি-টোয়েন্টি লিগ খেলতে ফিরবেন না।’

আইপিএলের প্রথম অংশ চলাকালেই কয়েকজন অসি ক্রিকেটার দেশে ফিরে গিয়ে বায়ো-বাবলের মধ্যে দম বন্ধ হয়ে আসার কথা জানিয়েছিলেন। আরব আমিরাতে বাকি অংশ আয়োজন করা হলেও সেখানে থাকবে কঠোর বায়ো-সিকিউর ব্যবস্থা। যেখানে মানসিকভাবে টিকে থাকা কঠিন।

এর আগে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) ম্যানেজিং ডিরেক্টর অব মেনস ক্রিকেট অ্যাশলে জাইলস পরিস্কার জানিয়েছেন, পরিবর্তিত সূচিতে বিসিসিআই আইপিএল শেষ করার কথা ভাবতেই পারে। যদিও তার জন্য ইংল্যান্ডের পরিকল্পনায় কোনও বদল ঘটবে না।

তিনি কার্যত স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, যদি বাংলাদেশ ও পাকিস্তান সফর থেকে ইংল্যান্ডের সিনিয়র ক্রিকেটারদের বিশ্রামও দেওয়া হয়, তা হলেও আইপিএলের জন্য ক্রিকেটারদের ছাড়া হবে না এবার আর।

Comments

comments

Close