সর্বশেষ সংবাদ
প্রেস বিজ্ঞপ্তি সমাজকল্যান প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব হলেন রেজাউর রহমান

সমাজকল্যান প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব হলেন রেজাউর রহমান


পোস্ট করেছেন: bhorerkhobor | প্রকাশিত হয়েছে: 06/08/2021 , 6:56 pm | বিভাগ: প্রেস বিজ্ঞপ্তি


সমাজকল্যান মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আশরাফ আলী খান খসরু এমপি’র নতুন সহকারী একান্ত সচিব হলেন রেজাউর রহমান।

রেজাউর রহমান নেত্রকোনা সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আতাউর রহমান মানিক এর বড়ছেলে। উচ্চশিক্ষা শেষে রেজাউর রহমান পারিবারিক ব্যবসা দেখাশোনার পাশাপাশি স্থানীয় আওয়ামী রাজনীতির সাথে সরাসরি যুক্ত ছিলেন। তিনি নেত্রকোনা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিশেষ করে মাননীয় প্রতিমন্ত্রী ও নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আশরাফ আলী খান খসরু এমপি’র বিশ্বস্ত কর্মী ও জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী।

গত ৩ জুন ২০২১ তারিখে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ নিয়োগ শাখার উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের স্বাক্ষর সম্বলিত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হয়েছে।

এ বিষয়ে রেজাউর রহমান বলেন, আমি মহান আল্লাহর কাছে শোকরিয়া আদায় করছি পাশাপাশি আমি আমার নেতা, নেত্রকোনাবাসীর অহংকার ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বস্ত সৈনিক মাননীয় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আশরাফ আলী খান খসরু এমপি মহোদয়ের কাছে কৃতজ্ঞ। তিনি যে বিশ্বাসে আমাকে এই পদের জন্য সুপারিশ করেছেন আমি তা অক্ষরে অক্ষরে পালন করবো।

প্রজ্ঞাপনে বলা হয়, তাকে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মো. আশরাফ আলী খান খসরু, এমপি যতদিন এ পদ অলংকৃত করবেন অথবা জনাব মো. রেজাউর রহমানাকে উক্ত পদে বহাল রাখার অভিপ্রায় পোষণ করবেন ততদিন এ নিয়োগ আদেশ কার্যকর থাকবে।

উল্লেখ্য, গেলো  বছরের ডিসেম্বর মাসে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব ঝন সাহা’র মৃত্যুর পর দীর্ঘদিন এ পদটি শূণ্য ছিলো।

Comments

comments

Close