সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ নেত্রকোনায় বালুচাপায় শিক্ষার্থীর মৃত্যু

নেত্রকোনায় বালুচাপায় শিক্ষার্থীর মৃত্যু


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 06/23/2021 , 3:32 pm | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে বালু নিয়ে যাওয়ার সময় বালুচাপায় ট্রাকের সহযোগী রাব্বি নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে নদী ঘাট থেকে বালু নিয়ে যাওয়ার সময় শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

রাব্বি বিরিশিরি ইউনিয়নের শিমুলতলী গ্রামের এমদাদুল হকের ছেলে। সে বিরিশিরি পিসিনল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, স্কুল বন্ধ থাকায় গত কিছুদিন ধরে পরিবারকে সহযোগিতা করতে প্রতিবেশী মিনি ড্রামট্রাক চালক মামুনের সাথে বালু বোঝাইয়ের কাজ করতো রাব্বি। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে নদী থেকে অতিরিক্ত বোঝাই করে বালু নিয়ে যাওয়ার সময় শিমুলিয়া এলাকায় যেতেই চালক হঠাৎ ট্রাক ছেড়ে দিলে ওপর থেকে কিছু বালুসহ রাব্বি নীচে পড়ে যায়। এসময় রাব্বির ওপর বালুগুলো পরে থাকায় দেখতে না পেয়ে কিছুদূর এগিয়ে যান চালক মামুন। কিন্তু পরক্ষণই তিনি বুঝতে পারেন ওপরে রাব্বি নেই। ফিরে এসে রাব্বির বাড়ি-সহ নদীর পাড়ে খোঁজাখুঁজি করে দেখে শিমুলিয়া এলাকায় ট্রাকের ওপরের অতিরিক্ত বালু সব পড়ে আছে। এসময় বালু সরিয়ে রাব্বিকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তানজিরুল ইসলাম রায়হান বলেন, রাব্বিকে হাসপাতালে আনার আগেই সে মারা গেছে।

এদিকে এ ঘটনার পর থেকেই চালক মামুন পলাতক রয়েছেন।

দুর্গাপুর থানার ওসি শাহনুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত রাব্বির পরিবারের কোনও অভিযোগ নেই এই মর্মে লিখিত দিয়ে লাশ নিয়ে গেছেন।

Comments

comments

Close