সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, প্রধান সংবাদ, বিভাগীয় সংবাদ করোনায় খুলনা বিভাগে রেকর্ড ৩২ জনের মৃত্যু

করোনায় খুলনা বিভাগে রেকর্ড ৩২ জনের মৃত্যু


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 06/23/2021 , 3:56 pm | বিভাগ: খুলনা বিভাগ,প্রধান সংবাদ,বিভাগীয় সংবাদ


করোনাভাইরাস ভয়াবহ আকার নিয়েছে খুলনা বিভাগে। কোনোভাবেই থামছে না সংক্রমণ ও মৃত্যুর মিছিল। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে বিভাগের ১০ জেলায় রেকর্ড ৩২ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে বিভাগে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৯০৩ জন।

বুধবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় খুলনা জেলায় সর্বোচ্চ আটজন, ঝিনাইদহে সাতজন, চুয়াডাঙ্গায় পাঁচজন, কুষ্টিয়ায় চারজন, যশোরে একজন, বাগেরহাটে তিনজন, সাতক্ষীরায় একজন, নড়াইলে একজন এবং মেহেরপুরে দুইজন মারা গেছেন।
এদিকে, সংক্রমণ নিয়ন্ত্রণে খুলনা মহানগর ও জেলায় দ্বিতীয় দিনের মতো চলছে লকডাউন। বুধবার সকাল থেকে নগরীতে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। ডাকবাংলা, বয়রা, শিববাড়ি, কেডিএ এভিনিউ, রূপসা স্ট্যান্ড মোড়, মজিদ সরণীসহ বিভিন্ন সড়কে বাঁশ দিয়ে আটকে চলাচল বন্ধ রাখা হয়েছে।

ইজিবাইক, রিকশাভ্যান ও দূরপাল্লার গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। নিউমার্কেট, শিববাড়ি, সোনাডাঙ্গা, ময়লাপোতা ও শেখপাড়া এলাকায় সকল প্রকার দোকানপাট বন্ধ রয়েছে। তবে সড়কে ব্যক্তিগত কিছু যানবাহন চলাচল করছে। পাড়ামহল্লায় কিছু চায়ের দোকান ও হোটেল খোলা রয়েছে। সেখানে মাস্ক ব্যবহার বা শারীরিক দূরত্ব মানছে না কেউ।

উল্লেখ্য, গত ১৯ জুন জেলা করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভায় ২২ জুন থেকে ২৮ জুন পর্যন্ত বিধিনিষেধ আরোপ এবং লকডাউন ঘোষণা করা হয়।

Comments

comments

Close