সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, বিনোদন ওটিটি প্লাটফর্মে মুক্তি দিলে ৩০ কোটি বোনাস পাবে অক্ষয়ের সিনেমা

ওটিটি প্লাটফর্মে মুক্তি দিলে ৩০ কোটি বোনাস পাবে অক্ষয়ের সিনেমা


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 07/02/2021 , 1:27 pm | বিভাগ: প্রধান সংবাদ,বিনোদন


গত বছর করোনার প্রথম লকডাউন শেষে বলিউডের প্রথম কোনো সিনেমা হিসেবে শুটিং শুরু হয় অক্ষয় কুমারের ‘বেল বটম’- এর। শুটিং অনেক আগে শেষ হলেও একের পর এক তারিখ পিছিয়ে সিনেমাটি মুক্তি দিতে ব্যর্থ হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

সবশেষে চলতি বছরের এপ্রিলে মুক্তি দেওয়ার কথা থাকলেও সেখানে বাধা হয়ে আসে ভারতে করোনার দ্বিতীয় ঢেউ। তবে এবার আর দর্শকদের হতাশ করতে চাইছেন না অক্ষয় কুমার।

সিনেমা হলের পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও সিনেমাটি প্রিমিয়ার করার কথা জানিয়েছেন তিনি। ইতিমধ্যে নানা ওটিটি প্লাটফর্ম থেকে সিনেমাটি প্রিমিয়ারের অনুরোধও পাচ্ছেন। যদিও প্রেক্ষাগৃহের সঙ্গে ওটিটি প্লাটফর্মে প্রিমিয়ারের ব্যাপারটিতে আপত্তি জানিয়েছেন হল মালিকগণ।

প্রথম থেকেই সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি দেওয়ার ব্যাপারে নাম চলে আসছিল অ্যামাজন প্রাইমের। সবশেষ বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদন প্রকাশ করেছে, অক্ষয় কুমারের এ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির তিন সপ্তাহের মধ্যে অ্যামাজন প্রাইমে মুক্তি দিলে মূল অর্থের সঙ্গে ৩০ কোটি রুপি বেশি দেয়া হবে।

করোনায় সিনেমা ইন্ডাস্ট্রির এই বাজে সময় অ্যামাজনের এই অফারটি নিয়ে ভাবনা চিন্তা করছে ‘বেল বটম’র টিম। সিনেমাটির প্রযোজকের ঘনিষ্ঠ সূত্র মতে, ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’সহ আরো বেশ কিছু সিনেমা করোনায় প্রেক্ষাগৃহে তেমন কোনো ব্যবসা করতে পারেনি। ওটিটি থেকেই তাদের লাভের মুখ দেখতে হয়েছে।

Comments

comments

Close