সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রধান সংবাদ টেস্ট থেকে অবসর ঘোষণার গুঞ্জন মাহমুদউল্লাহর

টেস্ট থেকে অবসর ঘোষণার গুঞ্জন মাহমুদউল্লাহর


পোস্ট করেছেন: ভোরের খবর ডেস্ক | প্রকাশিত হয়েছে: 07/10/2021 , 12:03 am | বিভাগ: খেলাধূলা,প্রধান সংবাদ


প্রতিদিনের মতো আজও খেলা শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের ভিডিও বার্তা পাঠানোর কথা। হারারে টেস্টের তৃতীয় দিন শেষে আজ কথা বলেছেন মেহেদি হাসান মিরাজ আর মাহমুদউল্লাহ রিয়াদ।

তবে মিরাজের ভিডিও বার্তাটি গণমাধ্যমকর্মীদের হাতে চলে আসলেও মাহমুদউল্লাহর কথা আসতে সময় লাগলো। এরই মধ্যে জোর গুঞ্জন, টেস্ট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন দলের সিনিয়র এই ক্রিকেটার।

বিসিবির নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে, রিয়াদ ড্রেসিংরুমে সহযোগী ক্রিকেটার, কোচ ও কর্মকর্তাদের বলেছেন অবসরে যাওয়ার ইচ্ছের কথা। তবে বিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এই বিষয়ে হারারেতে অবস্থানরত টিম লিডার আহমেদ সাজ্জাদুল আলম ববি, রাবিদ ইমাম আর নির্বাচক আব্দুর রাজ্জাকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা হলেও পাওয়া যায়নি।

তবে আজ রাত সাড়ে দশটা পার হতেই বাংলাদেশের কয়েকটি টেলিভিশন চ্যানেলে স্ক্রল চলছিল, মাহমুদউল্লাহ অবসরের ঘোষণা দিয়েছেন। তাই সবাই অপেক্ষায় ছিলেন ভিডিওবার্তায় সেই ঘোষণাটি আসবে।

কিন্তু বাস্তবে তেমন কিছু হলো না। মাহমুদউল্লাহর ভিডিও বার্তায় কোথাও অবসরের কথা নেই। বরং নিজেদের খেলা ও পরিকল্পনা নিয়েই কথা বলেছেন সিনিয়র এই ব্যাটসম্যান।

যার অর্থ দাঁড়াচ্ছে, মাহমুদউল্লাহ ড্রেসিংরুমে এমনিই ব্যক্তিগত আলাপে নিজের অবসর ইচ্ছের কথা জানিয়েছেন হয়তো। সেটা আনুষ্ঠানিক কিছু নয়। তাই আনুষ্ঠানিকভাবে বিসিবিও কিছু জানানোর প্রশ্ন আসছে না।

প্রসঙ্গত, ২০০৯ সালে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে টেস্ট অভিষেক হয় মাহমুদউল্লাহর। হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে চলতি টেস্টটি তার ক্যারিয়ারের ৫০তম। এই টেস্টেই প্রথম ইনিংসের নিজের ক্যারিয়ারসেরা ১৫০ রান করেছেন রিয়াদ।

Comments

comments

Close